২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চবি ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, বাসচালক বিপ্লব দেবনাথ গ্রেফতার

চবি ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, বাসচালক বিপ্লব দেবনাথ গ্রেফতার - সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের এক ছাত্রীর চলন্ত বাসে শ্লীলতাহানির অভিযোগে মামলা দায়েরের পর বাসটিকে শনাক্ত এবং এর চালক বিপ্লব দেবনাথকে (২৫) গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ। 

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার বিকেলে অর্থনীতি বিভাগের ওই ছাত্রী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে তিন নম্বর বাসে (মিনিবাস) চট্টগ্রাম শহরে আসছিলেন দুই বান্ধবীসহ। পথিমধ্যে মামলার বাদির দুই বান্ধবী নগরীর মুরাদপুর ও অপর একজন বান্ধবী জিইসি মোড়ে নেমে যান। মামলার বাদি অন্যান্য যাত্রীর সাথে ওয়াসা, লাভ লেইন হয়ে তিন পুলের মাথা এলাকায় এলে অন্যান্য যাত্রী ধীরে ধীরে নেমে যান।

কপর্যায়ে বাসটি যাত্রীশূন্য হয়ে পড়লে মামলার বাদি নেমে যেতে চাইলে চালক ও হেলপার তাকে নিউ মার্কেট নামিয়ে দেবে বলে বাস চালানো শুরু করে। সূত্র জানায়, চালক মিনিবাসটি নিউ মার্কেট আসার পরেও না থামিয়ে স্টেশনের দিকে রওয়ানা করলে বাদি গাড়ির ভেতর থেকে নামতে চাইলে বাসের হেলপার বাদিকে জোরপূর্বক তার গলায় ওড়না দিয়ে পেঁচিয়ে ধরে তাকে যৌন হয়রানির চেষ্টা করে। বাদি তার হাতে থাকা মোবাইল ফোন দিয়ে হেলপারকে আঘাত করে মোটেল সৈকতের সামনে লাফ দিয়ে রাস্তায় নেমে পড়লে বাসটি সোজা পুরাতন স্টেশনের দিকে চালিয়ে যায়। 

এ ঘটনায় মামলা রুজু হলে বাদি এবং তার সহপাঠীদের শনাক্ত মতে পুলিশ ৩ নম্বর রুটের মিনিবাসটি আটক এবং জড়িত চালককে গ্রেফতার করতে সক্ষম হয়।


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল