১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ফের ২ সন্তানের জননীকে গণধর্ষণ

প্রতীকী ছবি - সংগৃহীত

নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের ঘটনার ১০ দিন যেতে না যেতেই ফের নোয়াখালীর সোনাইমুড়ীতে গণধর্ষণের শিকার হয়েছে ২ সন্তানের এক জননী। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে গুরুতর আহত অবস্থায় তাকে বৃহস্পতিবার নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার পূর্ব নাটেশ্বর গ্রামের আব্দুল বাকির মেয়ে স্বামী পরিত্যাক্তা ২ সন্তানের জননী আমেনা বেগম (৩৫) গত মঙ্গলবার সন্ধ্যায় একই উপজেলার বারগাও আত্মীয় বাড়ি যাওয়ার পথে একদল দুর্বৃত্ত তাকে অপহরণ করে নিয়ে যায়। পরে দুর্বৃত্তরা তাকে গণধর্ষণ করে বারগাওয়ের একটি পুকুর পাড়ে ফেলে রেখে যায়।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার শারীরিক অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এদিকে ২ সন্তানের জননীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত বারগাও গ্রামের নুরুল ইসলামের ছেলে আমিরুল ইসলাম মিন্টু, একই গ্রামের উজির আলীর পুত্র নিজাম উদ্দিন বাচ্চুকে গ্রেফতার করেছে পুলিশ।

সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ বলেন, ২ সন্তানের জননীকে গণধর্ষণের খবর পেয়ে পুলিশ ওই ভূক্তভোগীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এর আগে অপহরণের পর ওই নারীর পিতা সোনাইমুড়ী থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন।

তিনি আরো বলেন, এই ঘটনার পর নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিষা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও ডা. সৈয়দ মহিউদ্দিন আঃ আজিম ভূক্তভোগী নারীকে হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, তার চিকিৎসা চলছে।

আরো পড়ুন : চাকরি দেয়ার নামে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৫
সাভার (ঢাকা) সংবাদদাতা, (০৯ এপ্রিল ২০১৯)

চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে বাসায় নিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার সাভারের পৌর এলাকার রাজাবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। পরে মঙ্গলবার সকালে ধর্ষিতা গৃহবধূ সাভার মডেল থানায় উপস্থিত হয়ে এই বিষয়ে একটি মামলা দয়ের করেন।

এদিকে ওই গৃহবধূকে (৪১) গণধর্ষণের বিষয়ে মামলা দায়ের করার পর মঙ্গলবার ৫ অভিযুক্ত ধর্ষককে আটক করে থানা পুলিশ। আটককৃতরা হলো- মতি মিয়া (৫৫), রাকিবুল (২৪), মিরাজ সরকার (৩২), মোক্তার হোসেন (২৯) ও মাহবুব (৪২)। গণধর্ষণের শিকার গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)’তে ভর্তি করা হয়েছে।

জানা যায়, গণধর্ষণের শিকার গৃহবধূ সাভারের ইমান্দিপুর এলাকায় একটি বাড়িতে বসবাস করতেন। গত সোমবার রাতে অভিযুক্ত মিরাজ ওই গৃহবধূকে চাকরি দেয়ার কথা বলে পৌর এলাকার রাজাবাড়ির একটি বাড়িতে নিয়ে যায়। পরে ওই গৃহবধূকে আটককৃত অভিযুক্তরা গণধর্ষণ করে।

পরে মঙ্গলবার সকালে ধর্ষিতা গৃহবধূ সাভার মডেল থানায় উপস্থিত হয়ে গণধর্ষণের অভিযোগ করলে সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক পাঁচ জনকে আটক করে পুলিশ।

এ বিষয়ে সাভার মডেল থানার উিউটি অফিসার এসআই মালেকা বানু জানান, গণধর্ষণের শিকার ওই গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল