২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পটিয়ায় বাসচাপায় প্রবাসী নিহত

-

চট্টগ্রামের পটিয়ায় যাত্রীবাহী একটি বাসের চাপায় রহিম উদ্দিন (৩৮) নামে এক প্রবাসী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

আজ মঙ্গলবার সকাল ৮টায় নবনির্মিত পটিয়া বাইপাসের ভাটিখাইন এলাকায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়।

নিহত রহিম ভাটিখাইন গ্রামের নুরুন্নবীর ছেলে।

একই ঘটনায় আহতরা হলেন, সিএনজি অটোরিকশার চালক বাদশা মিয়া (৪০), পিতা- মুনিরুজ্জামান ও নিহতের সঙ্গী মোহাম্মদ শুভ (২৭), পিতা- রফিকুল আলম। হতাহত তিনজনই এক এলাকার বলে জানা গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে অনটেস্ট সিএনজিযোগে পটিয়া যাওয়ার সময় কক্সবাজারমুখী শ্যামলী পরিবহনের চেয়ারকোচ (ঢাকা মেট্রো-ব-১৪-১৫২৭) সিএনজি অটোরিকশাটিকে চাপা দেয়। এতে চালকসহ তিনজনই গুরুতর আহত হন।

আহতদের প্রথমে পটিয়া হাসপাতাল নেয়া হয়। সেখানে প্রাথমিক টিকিৎসা দিয়ে তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে সেখানে রহিম উদ্দিন মারা যান ও অপর দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার নিশ্চিত করেছেন।

এদিকে ভাটিখাইন ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আবদুল গফুর বলেন, নিহত রহিম প্রবাসী। তিনি কিছুদিন আগে দেশে এসে ব্যবসা শুরু করেন।

পটিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক রোকন উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয় এবং ঘাতক বাস ও ক্ষতিগ্রস্ত সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে থানার জিম্মায় নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী

সকল