২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য নিহত, আহত ৭

নিহত ইউপি সদস্য কালিবন্ধু ত্রিপুরা - সংগৃহীত

খাগড়াছড়ি পার্বত্য জেলার দুর্গম থলিপাড়া এলাকায় পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় এক ইউপি সদস্য নিহত হয়েছে। নিহত ইউপি সদস্যের নাম কালিবন্ধু ত্রিপুরা। তিনি খাগড়াছড়ি সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য। শুক্রবার সকাল ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে। নিহত কালিবন্ধু হত্যা মামলার আসামী বলে জানা যায়।

দীর্ঘ প্রায় দুই বছর পর নিজবাড়িতে ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে। হামলায় নিহত কালিবন্ধু ত্রিপুরার পরিবারের নারী ও শিশুসহ আরো ৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ ও আহতরা জানায়, দীর্ঘ প্রায় দুই বছর পর তারা ইউপি সদস্য কালিবন্দু ত্রিপুরা সপরিবারে চাঁদের গাড়ী ও মোটরসাইকেল যোগে গ্রামে ফিরছিলেন। পথিমধ্যে নিহার বিন্দু ত্রিপুরার নেতৃত্বে ৩০/৪০ জন সন্ত্রাসী তাদের ওপর ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় হামলায় ঘটনাস্থলেই প্রাণ হারান ইউপি সদস্য কালিবন্ধু ত্রিপুরা। তাছাড়া হামলায় কালিবন্ধু ত্রিপুরার স্ত্রী রেমা প্রতি ত্রিপুরা(৫৭), ছেলে প্রদীপ ত্রিপুরা(২৪), যত্ন বিকাশ ত্রিপুরা(৩০), আত্মীয় অরুনা ত্রিপুরা(৩৫), রুপবালা ত্রিপুরা(৩৫), বিদ্যা রতন ত্রিপুরা(৩৫) ও উৎপল ত্রিপুরা(৮) আহত হয়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাউদ্দিন এই হত্যাকাণ্ডকে পূর্ব শক্রতার জের হিসেবে দাবি করে বলেন, হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, আধিপত্য বিস্তার নিয়ে ২০১৭ সালের ১১মে সন্ধ্যায় থলিপাড়ায় প্রতিপক্ষের হামলায় চিরঞ্জিত ত্রিপুরা (৫৫) ও তার পুত্র কর্ণ ত্রিপুরা (৩০) নিহত হয়। সে সময় আহত হয় চিরঞ্জিতের স্ত্রী ভবেলক্ষী ত্রিপুরা (৪৫) ও পুত্রবধূ বিজলী ত্রিপুরা (২৮)। সে হত্যাকাণ্ডের ঘটনায় কালিবন্ধু ত্রিপুরা কারাভোগের পর জেলা শহরেই পরিবার-পরিজন নিয়ে অবস্থান করছিল।

দেখুন:

আরো সংবাদ



premium cement