১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাঁচতে চায় ক্যান্সার আক্রান্ত শিশু প্রসাদ

ক্যান্সারে আক্রান্ত শিশু প্রসাদ - নয়া দিগন্ত

ক্যান্সারে আক্রান্ত শিশু প্রসাদ বাঁচতে চায়। অসহায় শিশুটি চিকিৎসা সহায়তায় এগিয়ে আসার জন্য দেশের বিত্তবানসহ সব নাগরিকের প্রতি আহ্বান জানানো হয়েছে তার পরিবারের পক্ষ থেকে।

নোয়াখালী সদর উপজেলার নয়ানই ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের কামরুল আলম কচি। এলাকায় ক্ষুদ্র ব্যবসায় করে জীবিকা নির্বাহ করে আসছিলেন তিনি। একপর্যায়ে ব্যবসায় সাফল্য অর্জন না করতে পেরে দেনায় জর্জরিত হয়ে পড়েন। অবশেষে তিনি ব্যবসায় ছেড়ে দেন।

বেকার হওয়ার সাথে সাথে আরো এক সমস্যা চেপে বসে কামরুল আলমের। তার চার বছরের শিশুসন্তান প্রিয়ারুল আলম প্রসাদ দুরারোগ্যে ব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়। প্রথমে ধারকর্জ করে স্থানীয়ভাবে চিকিৎসা এর পরে অবস্থার কোনো উন্নতি না হওয়ায় সম্প্রতি তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। শিশুটি বর্তমানে এ বিশ্ববিদ্যালয়ের ডা: এ টি এম আতিকুর রহমানের অধীনে চিকিৎসাধীন।

তার এ রোগের চিকিৎসা ব্যয় ২০ লাখ টাকারও বেশি বলে চিকিৎসক মতামত দেন। কিন্তু কামরুল ইসলামের ঘর ও ভিটে ছাড়া আর কিছু নেই। বেকার সমস্যায় জর্জরিত শিশুটির বাবা কামরুল ইসলামের পক্ষে এ ব্যয় বহন করা অসম্ভব। কোমলমতি এই শিশুর জীবনপ্রদীপ রক্ষার জন্য তার বাবা দেশবাসীর কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা : কামরুল আলম চৌধুরী কচি, ব্যাংক অ্যাকাউন্ট নং- ০১৫২০-৫০০২১২৭১, ওয়ান ব্যাংক লিমিটেড, চৌমুহনী শাখা, নোয়াখালী। মোবাইল নম্বর ০১৮১৯৭২৭১৩৪।


আরো সংবাদ



premium cement