২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চন্দনাইশে দু’পক্ষের সংঘর্ষ : গুলিতে পুলিশ সদস্য মারাত্মক আহত

চন্দনাইশ
চন্দনাইশে দু’পক্ষের সংঘর্ষ : গুলিতে পুলিশ সদস্য মারাত্মক আহত - নয়া দিগন্ত

চট্টগ্রামের চন্দনাইশে উপজেলা পরিষদ নির্বাচনে একটি ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে দু’জন পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। এদের মধ্যে মো: ফরহাদ (২২) নামে একজন কনস্টেবলের অবস্থা গুরুতর বলে জানা গেছে। অপরজন ইন্সপেক্টর মো: শাহ আলম।

আজ রোববার সকাল ১০টার দিকে পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুলিতে আহত পুলিশ সদস্য মো: ফরহাদকে (২২) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানিয়েছেন, ওই পুলিশ সদস্যের অণ্ডকোষ ছিঁড়ে গেছে।

এ ঘটনার পর ওই কেন্দ্রে ভোট গ্রহণ এক ঘণ্টা স্থগিত রাখার পর আবার শুরু হয়েছে।

পূর্ব চন্দনাইশ প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো: মতিন স্থানীয় সাংবাদিকদের জানান, সকালে একটি পক্ষ জোর করে ব্যালটে সিল মারতে চেষ্টা করে। বিষয়টি তিনি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় সংঘর্ষ বেঁধে যায়। এতে পুলিশের এক সদস্য আহত হয়েছেন। এরপর এ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করে দেয়া হয়েছে।

জানা যায়, নৌকার প্রতীকের প্রার্থী কে এম নাজিম উদ্দীনের সমর্থকদের সাথে বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরীর (দোয়াত-কলম মার্কা) সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেশব চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, পটিয়ার পূর্ব রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়ার অভিযোগে চার জনকে আটক করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল