২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ট্রাক-লরির সংঘর্ষে নিহত ১

ট্রাক-লরির সংঘর্ষে নিহত ১ - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাক উল্টে খাদে পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম কাদির মিয়া (৩৫)। বৃহস্পতিবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কে সরাইল বেড়তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কাদির মিয়া উপজেলার বৈশ্বর গ্রামের সাঈদ মিয়ার ছেলে।

এ ঘটনায় কালা মিয়া (৩৫) ও ইমাম হোসেন (২৬) নামে আরও দুইজন আহত হয়েছেন। তাদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মোঃ হোসেন সরকার জানান, বেড়তলা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ও একটি ট্যাংক লরির সংঘর্ষ হয়। এতে ট্রাকটি উল্টে খাদে পড়ে গিয়ে তিনজন আহত হন। পরে আহতদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক কাদির মিয়াকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল