২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চাটখিলে বিয়েবাড়িতে সন্ত্রাসীদের হামলা, গুলিবর্ষণ; বরপক্ষকে লাঞ্ছিত

চাটখিলে বিয়েবাড়িতে সন্ত্রাসীদের হামলা, গুলিবর্ষণ; বরপক্ষকে লাঞ্ছিত
প্রতীকী ছবি - সংগৃহীত

নোয়াখালী জেলার চাটখিলের কালিকাপুর গ্রামের চৌকিদার বাড়ির পান ব্যবসায়ী মনির হোসেনের মেয়ে জান্নাতুল ফেরদৌসের বিয়ের অনুষ্ঠানে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ভাংচুর, শতাধিক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ ও বরযাত্রীর লোকজনকে হেনস্তার করার ঘটনা ঘটেছে। এই ঘটনার পর থেকে কনে জান্নাতুল ফেরদৌসের পরিবার আতংকে ভুগছে।

স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কনে জান্নাতুল ফেরদৌসের সাথে গত রোববার লক্ষীপুর জেলার সদর থানার হানিফ মিঝির হাটের জয়নাল আবেদীনের ছেলে আব্দুল আউয়াল বাবুর বিয়ের দিন ধার্য করা হয়। এ খবর জানতে পেরে শনিবার সকালে নাহারখিল গ্রামের মীর হোসেনের ছেলে রাহাত জান্নাতদের বাড়িতে তার কয়েকজন সহযোগী নিয়ে উপস্থিত হয় এবং জান্নাতকে বিয়ে করার প্রস্তাব দেয়।

সন্ধ্যায় রাহাতের কয়েকজন সহযোগী পুণরায় জান্নাতদের বাড়িতে এসে গায়ে হলুদের অনুষ্ঠান পণ্ড করে দেয়। পরেরদিন রোববার বিয়ের নির্ধারিত দিনে বরপক্ষ কনের বাড়িতে পৌঁছালে খিলপাড়া গ্রামের হাজী রহিমের ছেলে জুয়েল, সংকরপুর গ্রামের শাহজাহানের ছেলে শেখ পেয়ার, বৈকুণ্ঠপুর গ্রামের সাদ্দাম হোসেনসহ ২০/৩০ জন সন্ত্রাসী ঘটনাস্থলে গিয়ে শতাধিক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে বিয়ের অনুষ্ঠান তছনছ করে দেয়।

এসময় সন্ত্রাসীরা কনের পরিবারের ঘরের দরজা ও জানালা ভেঙ্গে ফেলে, বরযাত্রী ও মাইক্রোবাসের ড্রাইভারদের মারধর করে তাড়িয়ে দেয়। পাশাপাশি তারা জান্নাতকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে থানা পুলিশকে খবর দিলে থানার ওসি এ এস এম শামসুদ্দিন ঘটনাস্থলে পৌছেন।

এসময় এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে পুলিশ ও এলাকাবাসীর উপস্থিতিতে আব্দুল আউয়াল বাবুর সাথে বিয়ের কাজ সম্পন্ন হয় এবং জান্নাতকে তার শ্বশুরবাড়িতে নিয়ে যাওয়া হয়।

বিয়ের অনুষ্ঠানে আগত বরযাত্রী বেলাল হোসেন জানান, তিনি এ ধরণের সন্ত্রাসী কর্মকান্ড জীবনে দেখেননি।

বরের পিতা মনির হোসেন জানান, এ ঘটনার পর তার পরিবারের মধ্যে আতংক বিরাজ করছে এবং সন্ত্রাসীদের হামলার আশংকায় তিনি নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছেন।

চাটখিল থানার ওসি এ এস এম শামসুদ্দিন জানান, তিনি খবর পেয়ে ঘটনাস্থলে যান। এই ঘটনায় তিনি থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। কনেপক্ষের কেউ অভিযোগ করলে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।


আরো সংবাদ



premium cement