২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ট্রাক্টর চাপায় প্রাণ গেল ফুটফুটে এই শিশুর

- ছবি : নয়া দিগন্ত

ফেনীর দাগনভূঞা উপজেলার দুধমুখা বাজারে শনিবার সকালে ইটভাটায় মাটিবাহী ট্রাক্টর চাপায় আইনুন নাহার আনিকা (৭) নামের এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। দুর্ঘটনায় স্কুল ভ্যানে থাকা আরো তিন শিক্ষার্থী ও চালক আহত হয়।

স্থানীয় লোকজন তাৎক্ষনিক ট্রায়ার জ্বালিয়ে ফেনী-বসুরহাট সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। ঘটনার পরপরই উপজেলা সহকারি কমিশনার (ভূমি) চৈতি সর্ববিদ্যা এসবি ইটভাটা বন্ধ করে দেয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, সকাল সাড়ে ৮টার দিকে দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের ভ্যানগাড়ী ছাত্র-ছাত্রী নিয়ে স্কুলের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে দুধমুখা বাজারে পৌঁছলে পেছন থেকে মাটিবাহী ট্যাক্টর ভ্যানটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই আইনুন নাহার আনিকার মৃত্যু হয়।

গাড়ীতে থাকা অপর সহপাঠি আইমন (১০), হিমেল (৭), মাহাতি (৭) ও ভ্যান চালক বেলাল হোসেন (৪০) গুরুতর আহত হয়। আহতদেরকে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত আইনুন নাহার উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডীপুর গ্রামের ডা. এনামুল বাড়ীর আনিসুর রহমানের মেয়ে। খবর পেয়ে আশপাশের লোকজন জড়ো হয়ে সড়কে ট্রায়ার জ্বালিয়ে বিক্ষোভ করলে পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল ঘটনাস্থলে ছুটে গিয়ে তাৎক্ষনিক ইটভাটা বন্ধ ও সুষ্ঠু বিচারের আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

দাগনভূঞা থানার ওসি মো. ছালেহ আহমদ পাঠান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল