২১ মে ২০১৯

খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলীতে ইউপিডিএফ কালেক্টর নিহত

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার পুজগাং এর অক্ষয় মেম্বার পাড়ায় দুর্বৃত্তের গুলীতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ প্রসীত গ্রুপ) নেতা সুখময় চাকমা (৪০) ওরফে তারাবন চাকমা নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। সে ইউপিডিএফর পানছড়ি অঞ্চলের কালেক্টর বলে জানা গেছে।

তার বাড়ি নানিয়ারচর উপজেলার কেরেংছড়ি হলেও দীর্ঘদিন ধরে একই উপজেলার লতিবান ইউনিয়নের কুড়াদিয়া ছড়ায় বসবাস করতো বলে জানিয়েছেন স্বজনরা । পুলিশ স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে।

ইউপিডিএফ-এর কেন্দ্রীয় সংগঠক মাইকেল চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযোগ করেছেন, সংস্কারপন্থী জনসংহতি সমিতির চিহ্নিত দুর্বৃত্তরা এই হত্যাকান্ড ঘটিয়েছে। তিনি নিহত যুবককে নিজেদের সংগঠনের কর্মী এবং ঘটনার সময় গণসংযোগ কাজে নিয়োজিত ছিলেন বলে দাবি করেছেন।

জনসংহতি সমিতি (এম এন লারমা) অংশের কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক সুদর্শন চাকমা এই ঘটনার সাথে নিজেদের জড়িত থাকার অভিযোগ নাকচ করে দিয়েছেন।

পানছড়ি থানার ওসি নুরে আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, ঘটনাস্থলটি বেশ দুর্গম। স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ

হামলার শিকার সেই পদবঞ্চিত নেত্রীর আত্মহত্যার চেষ্টা ২০২০ সালে কে হবেন ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী? মেয়ের মৃত্যুর বেদনা ভুলে খেলবেন আসিফ মার্কিন নৌবাহিনীতে সহকর্মীদের ধর্ষণের পরিকল্পনা! চেয়ারে বসার ‘অপরাধে’ দলিত যুবককে পিটিয়ে হত্যা পাকিস্তানি নাগরিকদের জন্য ভিসা প্রদান বন্ধ রেখেছে বাংলাদেশ বালিশ ও আসবাব ক্রয়ের তদন্ত রিপোর্ট চেয়েছেন হাইকোর্ট সব ধর্মের মানুষকে সমান সুযোগ দিয়ে বাংলাদেশ দৃষ্টান্ত স্থাপন করেছে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের ভাসানচরে নিতে মার্কিন সহায়তা কামনা শুরু হয়েছে ঈদ কেন্দ্রিক চাঁদাবাজি ঋণের সুদ ৯ ভাগ নামিয়ে আনতে ব্যর্থ ব্যাংক এডিপির আমানত পাবে না

সকল




agario agario - agario