২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলীতে ইউপিডিএফ কালেক্টর নিহত

- ছবি : নয়া দিগন্ত

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার পুজগাং এর অক্ষয় মেম্বার পাড়ায় দুর্বৃত্তের গুলীতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ প্রসীত গ্রুপ) নেতা সুখময় চাকমা (৪০) ওরফে তারাবন চাকমা নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। সে ইউপিডিএফর পানছড়ি অঞ্চলের কালেক্টর বলে জানা গেছে।

তার বাড়ি নানিয়ারচর উপজেলার কেরেংছড়ি হলেও দীর্ঘদিন ধরে একই উপজেলার লতিবান ইউনিয়নের কুড়াদিয়া ছড়ায় বসবাস করতো বলে জানিয়েছেন স্বজনরা । পুলিশ স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে।

ইউপিডিএফ-এর কেন্দ্রীয় সংগঠক মাইকেল চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযোগ করেছেন, সংস্কারপন্থী জনসংহতি সমিতির চিহ্নিত দুর্বৃত্তরা এই হত্যাকান্ড ঘটিয়েছে। তিনি নিহত যুবককে নিজেদের সংগঠনের কর্মী এবং ঘটনার সময় গণসংযোগ কাজে নিয়োজিত ছিলেন বলে দাবি করেছেন।

জনসংহতি সমিতি (এম এন লারমা) অংশের কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক সুদর্শন চাকমা এই ঘটনার সাথে নিজেদের জড়িত থাকার অভিযোগ নাকচ করে দিয়েছেন।

পানছড়ি থানার ওসি নুরে আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, ঘটনাস্থলটি বেশ দুর্গম। স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement