২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শাহরাস্তিতে অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

-

চাঁদপুরের শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে ৫০ লাখ টাকার সম্পদ বিনষ্ট হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের ওয়ারুক বাজারে বুধবার দিনগত রাত দেড়টায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত দেড়টার দিকে ওই বাজারের আল আমিন হোটেল থেকে আগুনের সূত্রপাত ঘটে। হোটেলে রক্ষিত কাঠের লাকড়িতে আগুন লেগে আশেপাশের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শাহরাস্তি ও হাজিগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে আবুল কালাম ভুইয়ার মুদি দোকান, দুর্লভ চন্দ্র মজুমদারের পল্লী ফার্মেসি, সহিদুল ইসলামের হার্ডওয়্যার, দেলোয়ার হোসেনের ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং ও পাটওয়ারি টেলিকম এবং মোস্তফা কামালের আল আমিন হোটেল ক্ষতিগ্রস্ত হয়। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবী তাদের অর্ধকোটি টাকার সম্পদ বিনষ্ট হয়েছে।

শাহরাস্তি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো: জাকির হোসেন জানান, দমকলের ৪টি ইউনিট এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

উপজেলা চেয়ারম্যান মো: কামরুজ্জামান মিন্টু ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (সহকারি কমিশনার, ভূমি) লিটুস লরেন্স চিরান ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement