১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত
কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত - ফাইল ছবি

কুমিল্লার চান্দিনায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মঙ্গল মিয়া (৫৪) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় দুই পুলিশ সদস্য আহত হয়। শনিবার দিবাগত রাতে সাড়ে ৩টায় উপজেলার তীরচর এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত মঙ্গল মিয়া চান্দিনা উপজেলার সুহিলপুর গ্রামের বাবর আলীর ছেলে। বর্তমানে চান্দিনার সীমান্তবর্তী এলাকা দাউদকান্দি উপজেলাধীন ইলিয়টগঞ্জ ইউনিয়নের বিটতলা গ্রামে বসবাস করে। তার বিরুদ্ধে মাদক আইনে চান্দিনাসহ বিভিন্ন থানায় ২১টি মামলা রয়েছে।

এসময় ঘটনাস্থল থেকে ১টি এলজি, ২ রাউন্ড গুলি, ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আহত দুই পুলিশ সদস্যরা হলেন- চান্দিনা থানার সহকারি উপ-পরিদর্শক (এ.এস.আই) দেলোয়ার হোসেন ও কনস্টেবল হাসানুজ্জামান। তাদেরকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল জানান, রাত ৩টায় মাদক চোরাচালানের উদ্দেশ্যে চান্দিনার তীরচর গ্রামের জনৈক আলমগীর হোসেন ভূইয়া বাড়ি সংলগ্ন একটি বাগানে সংঘবদ্ধ হয় মাদক কারবারিরা। গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে মাদক চোরাকারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষাথে পাল্টাগুলি ছুঁড়ে। পুলিশের ১২ রাউন্ড গুলি বিনিময়ের পর গুলিবিদ্ধ হয় মাদক ব্যবসায়ী মঙ্গল মিয়া। আহত হয় পুলিশের দুই সদস্য। আহতাবস্থায় মঙ্গল মিয়াকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন।

এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement