২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কমলনগরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

-

লক্ষ্মীপুরের কমলনগরে ভুলুয়া নদীর পানিতে ডুবে দুই সহোদর ভাই-বোনের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার চরকাদিরা এলাকায় এ ঘটনা ঘটে। এরা হচ্ছে ওই এলাকার মো: হোসেনের মেয়ে আফরিন সুলতানা হাসনা (৮) ও তার দেড় বছর বয়সের ছোটভাই মো. হামিদ।

স্থানীয়রা জানান, ভুলুয়া নদীতে স্থানীয়দের দেয়া বাঁধের উপর দিয়ে হামিদকে কোলে নিয়ে আসমা নদী পার হচ্ছিলেন। ওই সময় অসাবধানতাবশত তারা নদীতে পড়ে ডুবে যায়। পরে নদী থেকে স্বজনরা তাদের মরদেহ উদ্ধার করেন।

স্থানীয় চরকাদিরা ইউনিয়ন পরিষদের সদস্য জিন্নাহ ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনের জন্য ব্রিটেনের ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্যাংককের উদ্দেশে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ  ‘কাম না করলে তো ভাত জুটবো না, তাই রোইদের মধ্যেই কাম করি’ গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক

সকল