২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফেনীতে বাসচাপায় দাদা-নাতনি ও মুক্তিযোদ্ধা নিহত

ফেনীতে বাসচাপায় দাদা-নাতনি ও মুক্তিযোদ্ধা নিহত - ছবি : সংগৃহীত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের লেমুয়া ব্রীজ সংলগ্ন স্থানে বুধবার বিকালে বাসচাপায় হিউম্যান হলারের দাদা-নাতনিসহ তিনজন নিহত হয়েছে। নিহতের একজন বীর মুক্তিযোদ্ধাও রয়েছেন। এ ঘটনায় অন্তত আরো ৮ জন আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ফেনী শহর থেকে একটি হিউম্যান হলার (চার চাকার বাহন) লেমুয়া বাজারের দিকে যাচ্ছিল। লেমুয়া ব্রিজ এলাকায় পৌঁছার পর চট্টগ্রামগামী একটি বাস ওই বাহনে পেছন থেকে ধাক্কা দেয়। এর ফলে হিউম্যান হলার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেইসদর উপজেলার ছনুয়া ইউনিয়নের ছনুয়া গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা আবদুস সোবহান (৬৭) ও তার নাতনি সাইকা (৫) ও হাসপাতালে নেয়ার পথে একই ইউনিয়নের পশ্চিম ছনুয়া গ্রামের রাহেনা আক্তার (৩০) নিহত হন।
ফেনী আধুনিক সদর হাসপাতালের আরএমও ডা. আবু তাহের জানান, অবস্থা গুরুতর হওয়ায় আহত ব্যক্তিদের মধ্যে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুব হোসেন দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার

সকল