২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দুর্ঘটনার পর মাইক্রোবাসে আগুন : দগ্ধ হয়ে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

সড়ক দুর্ঘটনা
চলন্ত অবস্থায় মাইক্রোবাসে আগুন ধরে যায় - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে যাত্রীবাহী চলন্ত মাইক্রোবাসে আগুন ধরে দগ্ধ হয়ে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো চারজন।

আজ মঙ্গলবার সকাল ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের নিজামপুরে এই দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- আব্দুর রহমান (৬৫), তার স্ত্রী বিবি কুলছুম (৫৮) ও মাইক্রোবাসের চালক। চালকের পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন- আবুল কালাম (৪২), মো: রাশেদ (১৩), মো: মালেক রনি (১০) ও মো: হাসান (১৯)।

আহত রনি ও রাশেদকে প্রথমে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চালক ছাড়া আহত ও নিহতরা সবাই একই পরিবারের। তাদের বাড়ি কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার হাসনাবাদ ইউনিয়নের কমলপুর গ্রামে।

দুর্ঘটনায় উদ্ধার তৎপরতা চালিয়েছে মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ।

নিহত আব্দুর রহমানের ছেলে মো: রুবেল জানায়, ওমানে থাকা তার বড় ভাই স্বপনকে আনতে বাড়ি থেকে চট্টগ্রাম বিমানবন্দরে যাচ্ছিলেন তার মা-বাবা, ভাই-ভাতিজারা। পথে দুর্ঘটনার কবলে পড়ে তার বাবা ও মা মারা গেছেন।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা রবিউল আজম রবিন জানান, মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের হাদিফকিরহাট এলাকায় একটি দ্রুতগামী কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দিলে মাইক্রোবাসটি আটকে যায়। এরপর চলন্ত অবস্থায় মাইক্রোতে আগুন ধরে গেলে ঘটনাস্থলে তিনজন মারা যায়। আমরা খবর পেয়ে দ্রুত ছুটে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি।


আরো সংবাদ



premium cement