২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাবাকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত এসএসসি পরীক্ষার্থী

হাসপাতালে চিকিৎসাধীন এসএসসি পরীক্ষার্থী আফসানা আক্তার - নয়া দিগন্ত

লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলা থেকে বাবাকে বাঁচাতে গিয়ে এক এসএসসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় তার বাবা-মাও আহত হয়েছেন।


গত শনিবার বিকেলে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাশপুর গ্রামের মোল্লাবাড়ীতে এ হামলার ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- এসএসসি পরীক্ষার্থী আফসানা আক্তার, তার পিতা সানাউল্যা ও মাতা কামরুন্নাহার।


এসএসসি পরীক্ষার্থী আফসানা আক্তারের বড় ভাই আবদুল কাদের জানান, দীর্ঘদিন ধরে তার বাবা সানাউল্যা ও তাদের বাড়ীর সালাহ উদ্দিনের মধ্যে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছে। শনিবার বিকেলে তার পিতা সানাউল্যা বাড়ীর পাশের মসজিদ থেকে আছরের নামাজ পড়ে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে সালাহ উদ্দিন ও মোসলেহ উদ্দিনের নেতৃত্বে ওৎ পেতে থাকা ৬-৭ জন তার পথ রোধ করে রড দিয়ে এলোপাতাড়ি পিটাতে থাকে। খবর পেয়ে বাড়ীতে থাকা আমার ছোট বোন ইবরাহীমপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী আফসানা আক্তার ও আমার মা কামরুন্নাহার আমার বাবা সানাউল্যাকে বাঁচাতে এগিয়ে আসলে তাদেরকেও রড দিয়ে এলোপাতাড়ি প্রহার করা হয়।

 

এক পর্যায়ে তাদেরকে মৃত ভেবে ফেলে রেখে চলে যায় তারা। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা তিনজনই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনার পর মামলা না করার জন্য তারা আমাদেরকে হুমকি-ধমকি দিয়ে আসছে।


রোববার দুপুরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে গিয়ে দেখা গেছে, আফসানা আক্তারের অবস্থা গুরুতর, তার বুকে ও পিঠে রডের আঘাতে মারাত্মক জখমের চিহ্ন রয়েছে। ব্যথার তীব্রতায় সে হাসপাতালের বেড থেকে উঠতে পারছে না। একই অবস্থা তার বাবা সানাউল্যা ও মা কামরুন্নাহারেরও।


এ বিষয়ে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হাসেন জানান, গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের আঘাত মারাত্মক, সুস্থ হতে কিছুদিন সময় লাগবে।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত

সকল