২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঋণ আদায়ে ব্যর্থ হয়ে কর্তৃপক্ষের চাপে ফেনীতে হতাশাগ্রস্ত বিআরডিবি কর্মীর আত্মহত্যা

ফেনী
ঋণ আদায়ে ব্যর্থ হয়ে কর্তৃপক্ষের চাপে ফেনীতে হতাশাগ্রস্ত বিআরডিবি কর্মীর আত্মহত্যা - নয়া দিগন্ত

ফেনী শহরের বারাহিপুর এলাকার সাহেব বাজারে আনোয়ারা বেগম ননি (৫৩) নামের বিআরডিবির এক মাঠকর্মী গতকাল শুক্রবার বিকালে আত্মহত্যা করেছেন। একদিকে ঋণের টাকা আদায়ে ব্যর্থ হওয়ায় অফিসের কর্মকর্তাদের দুর্ব্যবহার, অন্যদিকে বেতন বন্ধ করে দেয়ায় তিনি আত্মহননের পথ বেছে নিয়েছেন বলে সহকর্মী ও স্বজনরা ধারণা করছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রায় ২৮ বছর ধরে বাংলাদেশ রুর‌্যাল ডেভেলপমেন্ট বোর্ডের (বিআরডিবি) ফুলগাজী শাখায় পল্লী দারিদ্র্যবিমোচন কর্মসূচিতে (পদাবিক) কর্মরত ছিলেন আনোয়ারা বেগম ননি। চাকরিকালীন সময়ে বিভিন্ন গ্রাহককে ঋণ নিয়ে দেন। ঋণের টাকা যথাসময়ে গ্রাহকরা পরিশোধ না করায় ঊর্ধ্বতন কর্মকর্তারা তার উপর চাপ প্রয়োগ করেন।

একপর্যায়ে শুক্রবার বিকালে সাহেব বাজার এলাকার ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

গ্রামের বাড়ি চৌদ্দগ্রামের আকাবপুর থেকে স্বামী হাজী ইয়াছিন মজুমদার বাসায় ফিরে স্ত্রীর লাশ দেখতে পান। ততক্ষনে আশপাশের লোকজন জড়ো হয়।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ননির এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

পুলিশের একটি সূত্র জানায়, পুলিশ লাশের পাশ থেকে দুটি চিরকুট উদ্ধার করে। তবে চিরকুটে কী লেখা ছিল তা জানা যায়নি।

ফেনী মডেল থানার ওসি মো: আবুল কালাম আজাদ লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে বিআরডিবির ফেনীস্থ উপ-পরিচালক শংকর কুমার পালের বক্তব্য জানতে শুক্রবার রাতে মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও সংযোগ পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল