২৭ জুন ২০১৯

নবীনগরে স্পিডবোট দুর্ঘটনায় আহত ১০

প্রতীকী ছবি - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের তিতাস নদীতে যাত্রীবাহী স্পিডবোটের সাথে ড্রেজারের পাইপের সংঘর্ষে মহিলাসহ ১০জন আহত হয়েছেন। শুক্রবার দুপুরে তিতাস নদীর নবীনগরের মনুবাবুর ঘাট সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

আহতদের মধ্যে সুমনা আক্তার (২৫), সোহেল (৪০), আরিফ (২৯), লিজা (৩০), আয়েশা সিদ্দিক(৫), আরাফাত (৯) ও জোহেরা বেগমকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনাকবলিত স্পিডবোটের মালিক মোঃ বিল্লাল মিয়া জানান, ১০ জন যাত্রী নিয়ে স্পিডবোটটি ব্রাহ্মণবাড়িয়া থেকে নবীনগরে আসছিল। পথিমধ্যে নবীনগর এলাকার তিতাস নদীতে মনুবাবুর ঘাট সংলগ্ন এলাকায় একটি লঞ্চকে অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে স্পিডবোটটি ড্রেজারের পাইপের সাথে ধাক্কা খায়। এতে ১০ যাত্রী আহত হয়। তাৎক্ষণিকভাবে আহতদের উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলেও জানান তিনি।


আরো সংবাদ

আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে শক্তিশালী করলেই স্বাস্থ্য ব্যবস্থার কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব সুপ্রিম কোর্টের ডিএজি ও এএজিদের পদত্যাগের আহ্বান আইনমন্ত্রীর খালেদা জিয়ার মুক্তি দাবিতে প্রতীকী অনশন আজ প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে চান অদম্য প্রতিবন্ধী চাঁদের কণা পূর্ণ তদন্তের আবেদন শুনতে হেগের আদালতে বেঞ্চ নিউজিল্যান্ডকে উড়িয়ে দিলো পাকিস্তান বিশ্বকাপে বাবরের দারুণ সেঞ্চুরি দুর্দান্ত ব্যাটিংয়ে জয়ের আভাস দিচ্ছে পাকিস্তান বিন্দুমাত্র সুযোগ থাকলেও ভারতের বিপক্ষে নামবো : মাহমুদউল্লাহ নির্যাতন বন্ধে সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ

সকল