২৭ জুন ২০১৯

দুর্ঘটনায় আহত পত্রিকা বিক্রেতা পরিমল, সাহায্যের আবেদন

সড়ক দুর্ঘটনায় আহত পরিমল - নয়া দিগন্ত

মিরসরাই উপজেলার সংবাদপত্রের প্রবীণ হকার পরিমল বাবু (৬৫) সড়ক দুর্ঘটনায় মাথায় ও পায়ে আঘাত পেয়ে মারাত্মকভাবে আহত হয়েছেন। যার ফলে তিনি পত্রিকার পাঠকদেরকে পত্রিকা সরবরাহ করতে পারছেন না। পরিমল মিরসরাই সংবাদ বিতানের মালিক মুহাম্মদ নিজাম উদ্দিনের কাছ থেকে পত্রিকা নিয়ে শান্তিরহাট, জোরারগঞ্জ ও মহাজনহাট এলাকায় বিক্রি করতেন। তিনি জোরারগঞ্জ ইউনিয়নের গোবিনাথপুর এলাকার বাসিন্দা।

দুর্ঘটনায় আহত হয়ে পরিমল চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। পুরোপুরি সুস্থ্যতার জন্য চিকিৎসার ব্যয়ভার বহন করতে পারছেন না তার পরিবার। আহত পরিমলকে তার নিজ বাড়িতে মাসিক মিরসরাই পত্রিকার সম্পাদক ও মিরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা মুহাম্মদ নিজাম উদ্দিন ও তাঁর ছেলে ওয়াকিল বিন নিজাম দেখতে যান এবং শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। আহত পরিমল বাবুকে আর্থিক সহযোগিতা করতে মিরসরাই সংবাদ বিতানের ম্যানেজার প্রিয়নাথ ০১৮১১-৬০৭৩৮৪ ও রিয়াজ উদ্দিন ০১৮১৭-২৪২৮২৮ মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।


আরো সংবাদ

প্রেসিডেন্ট এরদোগান : মুসলিম বিশ্বে কেন এতো জনপ্রিয়? জিনের বাদশা হাতিয়ে নিল ১০ ভরি স্বর্ণালংকার ও সাড়ে ৩ লাখ টাকা! সরকারি কর্মকর্তাদের আবারো পেটানোর হুমকি সেই এমপির কোহলি-গেইল লড়াইয়ের ফলাফল কী হবে? যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে জোট গড়ছে রাশিয়া-ভারত-চীন! বিপজ্জনক পরিণতির দিকে মার্কিন-ইরান উত্তেজনা   ৯২ বিশ্বকাপের অবাক করা পুনরাবৃত্তি : ইতিহাসে উদ্দীপ্ত পাকিস্তান হোটেলে রাতে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী ভারতের বিপক্ষে চাপ নিতে চান না মিরাজ স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা : বীভৎসতায় বিমূঢ় সামাজিক মাধ্যম আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী

সকল