২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঐক্যফ্রন্টের ঐক্য ছিল তেল ও জলের মত: আইনমন্ত্রী

- সংগৃহীত

আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ঐক্যফ্রন্টের ঐক্য ছিল তেল ও জলের মত। তেলে আর জলে কোন সময়ই মিক্সড হয় না। তাদের আন্দোলনের এজেন্ডা ছিল ব্যক্তিগত। যেহেতু তাদের ব্যক্তিগত এজেন্ডা নষ্ট হয়ে গেছে সেহেতু এখন আর পরস্পরের কথা শুনছে না।

স্থানীয় সরকার নির্বাচনে বিএনপির অংশ না নেয়ার সিদ্ধান্তের বিষয়ে আইনমন্ত্রী বলেন, বিএনপি গণতান্ত্রিক পদ্ধতিতে দেশে উন্নয়ন চায় না। তারা জানে যে, জনগণ তাদের চায় না। তাই তারা একটা উছিলা খুঁজে নির্বাচন বর্জন করার চেষ্টা করছে। তাতে নির্বাচন প্রক্রিয়া কোনভাবেই ব্যাহত হবে না বলেও জানান তিনি।

মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন, এম. জি হাক্কানী, কাজী আজহারুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement
চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে

সকল