২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কাপ্তাইয়ে গুলিতে ঝাঁঝড়া হলো মারমা ও ছাত্রলীগ কর্মী

কাপ্তাইয়ের গুলি করে ২ জনকে হত্যা - ছবি : সংগৃহীত

রাঙ্গামাটির কাপ্তাইয়ের রাইখালীর কারিগর পাড়ায় দুর্বৃত্তের গুলিতে দু'জন নিহত হয়েছেন। নিহতরা হলেন জনসংহতি সমিতি সংস্কার গ্রুপের কর্মী মংসিনু মারমা ও তার বন্ধু ছাত্রলীগ কর্মী জাহিদ। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, জনসংহতি সমিতি সংস্কার গ্রুপের কর্মী মংশেনু মারমা ও তার ব্ন্ধু ছাত্রলীগ কর্মী জাহিদ কারিগর পাড়া দোকানের সামনে অবস্থান করছিল। এই সময় মুখোশ পরিহিত দুর্বৃত্তরা দু'জনকে গুলি করে পালিয়ে যায়।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ উদ্দিন ঘটনার সত্যতাত নিশ্চিত করেছেন। তিনি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এ হত্যার ঘটনা ঘটতে পারে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহত দু'জনের লাশ উদ্ধার করেছে। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় বিজিবি ও পুলিশ টহল জোরদার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল