১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামের আত্মহত্যাকারী সেই চিকিৎসকের স্ত্রী আটক

আত্মহত্যা
মোস্তফা মোরশেদ আকাশের স্ত্রী ডা. তানজিলা হক চৌধুরী মিতু - ছবি: সংগৃহীত

স্ত্রীর বিরুদ্ধে ‘অনৈতিক’ সম্পর্কের অভিযোগ এনে ও পারিবারিক কলহের কারণে আত্মহত্যাকারী চট্টগ্রামের চিকিৎসক মো: মোস্তফা মোরশেদ আকাশের স্ত্রী ডা. তানজিলা হক চৌধুরী মিতুকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে মিতুর বাবার বাসা থেকে তাকে আটক করে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের একটি দল।

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কমিশনার মো: মাহাবুবর রহমান এ খবর নিশ্চিত করেছেন।

এর আগে স্ত্রীর সাথে ঝগড়ার পর ফেসবুকে অভিমানী স্ট্যাটাস দিয়ে গতকাল বৃহস্পতিবার ভোরে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকায় নিজ বাসায় আত্মহত্যা করেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ। তিনি নিজের শরীরে নিজেই ইনজেকশন পুশ করেন বলে জানিয়েছেন চান্দগাঁও থানার ওসি আবুল বাশার।

চিকিৎসকেরা বলেছেন, শিরায় বিষ প্রয়োগের মাধ্যমে তার মৃত্যু হয়েছে।

মৃত্যুর আগে ফেসবুকে শেষ স্ট্যাটাসে মোস্তফা মোরশেদ আকাশ স্ত্রীর সাথে তোলা একটি ছবি দেন এবং তাতে লেখেন ভালো থেকো আমার ভালোবাসা তোমার প্রেমিকদের নিয়ে।

আকাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের অ্যানেসথেসিয়া বিভাগের চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। ৩২ বছর বয়সী আকাশ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বাংলাবাজার বরকল এলাকার মৃত আবদুস সবুরের ছেলে। নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার ২ নম্বর সড়কের ২০ নম্বর বাড়িতে তাদের পরিবারের বসবাস।

চান্দগাঁও থানার ওসি আবুল বাশার গতকাল বৃহস্পতিবার নয়া দিগন্তকে বলেন, প্রাথমিক তদন্তে জানতে পেরেছি স্ত্রীর সাথে রাতে ঝগড়া করেন আকাশ। ভোর ৪টার দিকে তার স্ত্রী রাগ করে বাসা থেকে বেরিয়ে যান। এরপর আকাশ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে একপর্যায়ে নিজের শরীরে বিষ প্রয়োগ করেন।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে দায়িত্ব পালন করে বুধবার রাতে ওই চিকৎসক বাসায় যান। ভোর সোয়া ৬টার দিকে ডা: আকাশকে হাসপাতালে নিয়ে আসেন তার ভাই নেওয়াজ মোরশেদ। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আকাশের ফেসবুক পেইজে ভোর ৫টার দিকে দেয়া দু’টি স্ট্যাটাস আছে। সেখানে তিনি জানান, ২০০৯ সালে পরিচয়ের পর সম্পর্ক গড়ে ২০১৬ সালে তারা বিয়ে করেন। স্ট্যাটাসের একপর্যায়ে তিনি স্ত্রীকে ‘চিটার’ হিসেবে উল্লেখ করে তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগও করেন।


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল