২৩ আগস্ট ২০১৯

লক্ষ্মীছড়িতে সেনা অভিযানে মাদক ব্যবসায়ী আটক

-

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোনের সেনাবাহিনীর অভিযানে শেখ আহমেদ ওরফে মনা মিয়া (৪৫) নামে এক মাদক ও ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শনিবার রাতে নয়াবাজার আর্মি ক্যাম্পের আওতাধীন দক্ষিণ পাইন্দং এলাকা থেকে তাকে আটক করা হয়।

মনা মিয়া ফটিকছড়ির পাইন্দং বেদু তালুকদারের বাড়ি বৃন্দাবনহাটের মৃত আহম্মদ হোসেনের ছেলে।

লক্ষ্মীছড়ি জোনের অ্যাডজুটেন্ট ক্যাপ্টেন রায়শাদ রেজা রাতুল সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মনা মিয়া ও কতিপয় মাদক ব্যবসায়ী দক্ষিণ পাইন্দং এলাকায় অবস্থান করছিল। নয়াবাজার আর্মি ক্যাম্প থেকে লে. মারুফ কায়সারের নেতৃত্বে একটি টহল দল উক্ত এলাকায় অবস্থায় নিয়েছিল। টহলের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করলেও ঘটনাস্থল থেকে মনা মিয়াকে আটক করতে সক্ষম হয়।

এসময় ঘটনাস্থল থেকে একটি বিকাশ লেনদেনের বই, ব্যাংক জমা বই ও নগদ চার হাজার টাকা উদ্ধার করা হয়। মনা মিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় পলাতক আসামি। তার নামে ফেনী সদর থানায় একটি মাদকদ্রব্য পাচার আইনে মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন যাবত ফটিকছড়ি এলাকায় ইয়াবা, ফেনসিডিলের ব্যবসা করে আসছিলেন।

আটক মনা মিয়াকে ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ

বিদ্যুতের খুটিতে ঝুলছে লাইনম্যানের লাশ (৫৭৭৯৫)সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত (৪০৭৪৯)জঙ্গলে আলিঙ্গনরত পরকীয়া জুটির বজ্রপাতে মৃত্যু (৩৯৮৭৫)ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ (২৬৬৫৪)কাশ্মির নিয়ে যা বলছে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ফ্রান্স (১৯১৪০)বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক (১৬০৫৭)মিয়ানমারে ভয়াবহ সংঘর্ষে ৩০ সেনা নিহত (১৫৮৪১)যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম (১৫৪৭৯)কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের (১৩৩৯১)১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ (১২৮৪৪)



mp3 indir bedava internet