১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজারে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

-

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই ‘ইয়াবা ব্যবসায়ী’ নিহত হয়েছে। অন্যদিকে মহেশখালীতে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছে। এসময় অস্ত্র ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশ ও র‌্যাবের দাবি, নিহতরা চিহ্নিত ডাকাত ও মাদক ব্যবসায়ী।

র‌্যাব জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা পাচারকারীদের ধরতে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের বাহারছড়াঘাট এলাকায় অভিযানে নামে তারা। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে ইয়াবা ব্যবসায়ীরা। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে দুই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। নিহতদের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

অপরদিকে মহেশখালী থানা পুলিশ জানিয়েছে, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে মহেখখালী উপজেলার মাতারবাড়ি সড়কের প্রবেশ পথে পুলিশ অভিযানে নামে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুড়তে একপর্যায়ে ডাকাতদল পিছু হটে। বন্দুকযুদ্ধে হেলাল উদ্দিন (৩০) নামে এক জন নিহত হয়েছে। নিহত হেলাল চিহ্নিত ডাকাত।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল