১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দুই সতীনের ঝগড়া, অতঃপর গলা কাটা গেল স্বামীর

দুই সতীনের ঝগড়া, অতঃপর গলা কাটা গেল স্বামীর - ছবি : সংগৃহীত

মিরসরাইয়ে পারিবারিক কলহের জের ধরে স্বামী সনাতন মজুমদারকে (৪৫) গলা কেটে হত্যা করেছে স্ত্রী লাকি মজুমদার (৩০)। সোমবার রাত ১২টার দিকে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামে এই ঘটনা ঘটে। স্ত্রী লাকি মজুমদারকে আটক করেছে থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার তালবাড়িয়া এলাকার মেয়ে লাকীর সাথে পারিবারিকভাবে বিয়ে হয় জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামের বাসিন্দা সাইকেল মেকার সনাতনের। তাদের ঘরে জয়শ্রী মজুমদার শান্তা (১০) ও অপূর্ব মজুমদার (৮) নামে দুটি সন্তানের জন্ম হয়। দুই বছর আগে হঠাৎ স্বামী ও সন্তান রেখে পরকীয়ার টানে এক ব্যক্তির হাত ধরে টেকনাফে চলে যায় লাকী। চলে যাওয়ার এক বছর পর সনাতন প্রিয়াংকা নামে একজনকে বিয়ে করে। কিছুদিন যেতে-না-যেতে হঠাৎ একদিন এসে হাজির হয় লাকি। তখন থেকে প্রিয়াংকা ও লাকির মধ্যে ঝগড়া লেগে থাকত। একপর্যায়ে পারিবারিক কলহ শুরু হয়। গত সোমবার রাতে স্বামীকে গলা কেটে হত্যা করে প্রথম স্ত্রী।

নিহত সনাতন মজুমদার (৪৫) উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামের অনু মিকার বাড়ির ভবরঞ্জনের ছেলে।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার এসআই সুজয়কুমার জানান, সনাতনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। মরদেহের মাথায় আঘাতের চিহ্নহ্নহ্ন রয়েছে। করাত দিয়ে গলা কাটা হয়েছে। হতাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সনাতনের প্রথম স্ত্রী লাকি মজুমদারকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল