২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আ’লীগ নেতার নেতৃত্বে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

- ফাইল ছবি

নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুরে সরকারী আশ্রায়ন প্রকল্পের ঘরনির্মাণ ও জয়নাল চেয়ারম্যান সড়কের নির্মাণাধীন ঠিকাদারি প্রতিষ্ঠানে চাঁদাবাজির প্রতিবাদ করায় স্থানীয় যুবলীগ নেতা দুলালকে (২৭) কুপিয়ে হত্যার চেষ্টা চালানোর অভিযোগ পাওয়া গেছে।

গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টার সময় ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা ফিরোজ আলমের নেতৃত্বে পারভেজ, সুমন রবিন, মন্নানসহ ১০/১২ জন সন্ত্রাসী দুলালকে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এ সময় সন্ত্রাসীরা দুলালের বসত ঘরে হামলা, ভাংচুর চালিয়েছে। পরে বেশ কয়েকটি হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি করে তারা পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত যুবলীগ নেতা দুলালকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সেনবাগ সরকারী হাসপাতালে ভর্তি করেছে।

আহত দুলাল জানান, হরলদীঘির পাড়ে রিক্সাচালক মাবুল হকের স্ত্রী বিবি হালিমাকে আশ্রায়ণ প্রকল্প থেকে এক লাখ টাকা ব্যয়ে বিনামূল্যে উপজেলা প্রশাসন একটি ঘর করে দেয়। আর এই ঘরের বরাদ্দ এনে দিয়েছেন আওয়ামী লীগ নেতা ফিরোজ মেম্বার এ দাবী করে হালিমাকে ১০ হাজার টাকা চাঁদার জন্য চাপ সৃষ্টি করতে থাকে। গরীব অসহায় রিক্সাচালকের স্ত্রী বিষয়টি স্থানীয় লোকজনকে জানালে ক্ষিপ্ত হয়ে ওঠে ফিরোজ মেম্বারসহ তার বাহিনী।

গত ১২ জানুয়ারী বিবি হালিমা চাঁদাবাজির বিষয়টি লিখিতভাবে উপজেলা নির্বাহী অফিসারকে জানালে তিনি প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রুহুল আমিন জানান, অপরাধী যেই হোক তাদের আইনের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

এ ব্যাপারে সেনবাগ থানার ওসি মিজানুর রহমান বলেন অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল