২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে আ’লীগের দু'গ্রুপের মধ্যে সংঘর্ষ গুলিবিদ্ধ ১০

নোয়াখালীতে আ’লীগের দু'গ্রুপের মধ্যে সংঘর্ষ গুলিবিদ্ধ ১০ - ছবি : সংগৃহীত

নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়নের খলিফারহাটে যুবলীগ ও আওয়ামী লীগের দু'গ্রুপের মধ্যে সংঘর্ষে ১০ জন গুলিবিদ্ধ হয়েছে। এছাড়া অন্যানভাবে আরো ১০ জন আহত হয়েছে । গুলিবিদ্ধ ১০ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে।

জানা গেছে দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবদমান ইউনিয়ন যুবলীগ নেতা শিপন ও আ”লীগ নেতা জহির মেম্বার গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল । কিছু দিন আগে আওয়ামী লীগ নেতা জহির মেম্বার গুলিবিদ্ধ হয়। এ ঘটনার মামলায় মঙ্গলবার ইউনিয়র যুবলীগ নেতা শিপন সমর্থিত তিন আসামির জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে পাঠানো হয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শিপন সমর্থিত নেতা কর্মীরা খলিফারহাটে জহির মেম্বারের বাড়িতে হামলা চালায় । শুরু হয় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া । পরে সংঘর্ষ হয়। এ সময় ১০ জন গুলি বিদ্ধসহ ২০ জন আহত হয়।

গুলিবিদ্ধরা হচ্ছেন সোলাইমান (২৮), সুমন (২৩), জসিম (৪৫), অহিদ উল্লা (৩৫), সবুজ (২৩), মাসুদ (৩৫), মনির (৫৫), সবুজ (২৩), জাকের (৩০) ও জহির মেম্বারের কাজের ছেলে শান্ত (১২)। তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমেভাব বিরাজ করছে। সুধারাম মডেল থানার পুলিশ ঘটনাস্থলে রয়েছে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল