২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

৯ম শ্রেণীর ছাত্রীকে অপহরণ করল যুবলীগ নেতা

- ফাইল ছবি

চাঁদপুরের কচুয়ায় এক কিশোরীকে স্থানীয় যুবলীগ কর্মী শাহ নেওয়াজ অপহরণ করেছে বলে জানা গেছে। অপহরণের ২০ ঘন্টা পর মঙ্গলবার সকাল ৮টার দিকে কচুয়া থানা পুলিশ কুমিল্লার চান্দিনার নবাবপুর এলাকা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে।

কচুয়া থানার উপ-পরিদর্শক(এসআই) মো: বাহালুল আলম মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ওই কিশোরীকে উদ্ধার করেন। অপহৃত কিশোরী চট্টগ্রামের একটি শিক্ষা প্রতিষ্ঠানের নবম শ্রেণীর শিক্ষার্থী। এর আগে সোমবার রাতে এ ঘটনায় অপহৃত কিশোরীর বাবা ৫ জনকে আসামী করে কচুয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। যার নং-২১/২০১৯।

মামলায় স্থানীয় সফিবাদ এলাকার যুবলীগ কর্মী শাহনেওয়াজ (২৭), আবদুল মান্নান (২৬), ফয়সাল (২৩), বোরহান (২৮) ও পালাখাল মডেল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য সফিউল খানকে (৩৮) অভিযুক্ত করে একটি অপহরণ মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা এলাকা ছেড়ে গা ডাকা দিয়েছেন। অন্যদিকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৪জনকে আটক করেছেন। আটকৃতরা হচ্ছেন, সালমান হোসেন (১৮), সজীব (১৯), ইসমাইল (১৮) ও মমতাজ বেগম (৬০)।

অপহৃত কিশোরীর স্বজনরা জানান, চট্টগ্রামে বসবাসকারী মেয়েটির বাবা সম্প্রতি কচুয়ায় তার নিজ বাড়ীতে আসেন। সোমবার তার স্কুল পড়ুয়া কন্যা এক আত্মীয়কে নিয়ে একই উপজেলার সফিবাদ গ্রামে তার ফুফুর বাড়িতে বেড়াতে যাচ্ছিল। এ সময় সিংআড্ডা গাবতলী বাজার এলাকায় আসলে সিএনজি চালক হাছানের সাথে ভাড়া নিয়ে তাদের বাকবিতন্ডা হয়।

ওই মেয়ে তার আত্মীয় কামরুল খন্দকারকে ফোন দিলে তিনি ইউপি সদস্য সফিউল খানকে বিষয়টি জানান। পরে ইউপি সদস্য সফিউল খান একই গ্রামের যুবলীগ নেতা শাহনেওয়াজ ঘটনাস্থলে পাঠান। এসময় শাহনেওয়াজ ও নাসির উদ্দিন ওই কিশোরীকে উঠিয়ে নিয়ে যায় বলে মেয়েটির স্বজনরা দাবি করেন।

কচুয়া থানার ওসি মো: আতাউর রহমান ভূঁইয়া বলেন, ঘটনার পর ভিকটিমকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement