১৯ আগস্ট ২০১৯

নুরজাহান গ্রুপের এমডিকে মারধর ও অপহরণের চেষ্টা

-

চট্টগ্রামের পোর্টসিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ভাইস চেয়ারম্যান এবং নুরজাহান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি জহির আহাম্মদ রতন সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। গত রোববার বিকেলে চট্টগ্রামের খাতুনগঞ্জে ন্যাশনাল ব্যাংকের সম্মুখে নিজের গাড়িতে উঠার সময় এই হামলার ঘটনা ঘটে।

এসময় সন্ত্রাসীরা তাকে অপহরনের চেষ্টা চালায় বলেও তিনি অভিযোগ করেছেন।

জহির আহাম্মদ রতন নয়াদিগন্তকে জানিয়েছেন, তিনি ন্যাশনাল ব্যাংক থেকে বেরিয়ে নিজের গাড়িতে উঠতে যাবেন এমন সময় জনৈক ব্যক্তি তাকে পেছন থেকে হাত ধরে টান দেয় এবং ঘটনার আকস্মিকতায় পেছন ফিরে তাকাতেই ওই ব্যক্তিকে তিনি জনৈক আলম হিসেবে চিনেন বলে জানান।
তিনি বলেন, ইতোমধ্যে আরো ৪/৫জন তাকে কলার ধরে টেনে মারধর করতে করতে তুলে নিয়ে যেতে চায়। এসময় তিনি দৌড়ে পাশ্ববর্তী একটি দোকানে আশ্রয় নিয়ে কোতোয়ালী থানার ওসিকে ফোন করলে দ্রুতই সেখানে পুলিশ পৌছে।

তিনি আরো অভিযোগ করে বলেন, এসময় সন্ত্রাসীরা তাকে ওই দোকান থেকেও টেনে হেচড়ে নিয়ে যেতে চায়। স্থানীয় লোকজন জড়ো হলে এবং পুলিশী উপস্থিতি দেখে সন্ত্রাসীরা সরে পড়ে। পরে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে দাবি করে এই শিল্পপতি জানান, তিনি ঘাড়ের কলার বোনে আঘাতপ্রাপ্ত হয়েছেন। এ ঘটনায় মামলা দায়েরের কথাও তিনি জানান।

এদিকে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ মহসিন গতকাল সোমবার বিকেলে নয়াদিগন্তকে জানিয়েছেন এ ঘটনায় মামলা হয়েছে, তবে এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

 


আরো সংবাদ




bedava internet