২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

জমি কেনা-বেচা নিয়ে সংঘর্ষে শিশুকন্যা নিহত

-

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জমি বেচা-কেনার নিয়ে উভয় পক্ষের সংঘর্ষে আমেনা (৬) নামে এক শিশু নিহত হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে ৯টায় উপজেলার ধরমন্ডল ইউনিয়নের দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে। আমেনা ওই গ্রামের হারুন মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন আগে দৌলতপুর গ্রামের রোমান মিয়া একই এলাকার হারুন মিয়ার কাছে একটি জমি বিক্রি করেছিলেন। গত কয়েকদিন ধরে রোমান বিক্রিত জমিটি ফিরিয়ে দিতে হারনকে চাপাচাপি করে আসছিলেন। সোমবার সকালে রোমান হারুনকে জমি বিক্রি বাবদ নেয়া টাকা ফেরত দিতে গেলে দুজনের মধ্যে তর্ক-বিতর্ক সৃষ্টি হয়। রোমান চাপাচাপি করলেও হারুন কিছুতেই জমি ফেরত দিতে ও জমির মূল্য বাবদ দেয়া টাকা গ্রহন করতে রাজী হচ্ছিলেন না। এ নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে দুজনের মধ্যে সংঘর্ষ বাঁধলে উভয় পক্ষেই অন্যান্য স্বজনরাও এতে জড়িয়ে পড়ে।

এসময় সংঘর্ষের মাঝে পড়ে টেঁটার আঘাতে ঘটনাস্থলেই হারুনের ছয় বছরের মেয়ে আমেনা নিহত হয়। আহত হয় আরো দুজন। পরে স্থানীয় লোকজন লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান হত্যাকান্ডের ঘটনা নিশ্চিত করে জানান, অভিযোগের ভিত্তিতে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তিনি জানান, এ ঘটনা ছাড়াও রোমানের ও হারুনের দলের লোকজনের মধ্যে পূর্বের বিরোধ ছিল।


আরো সংবাদ



premium cement
কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায়

সকল