২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় মুখোমুখি সংঘর্ষে নিহত ২

- ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার লাকসামে নোয়াখালীগামী হিমাচল বাসের সাথে লাকসামগামী যাত্রী বোঝাই নম্বরবিহীন সিএনজি অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে অটো রিকশার দুইজন যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসামের চন্দনা বাজার নামকস্থানে।

নিহতেরা হলেন লাকসাম পৌরসভার ৬নং ওয়ার্ডের পশ্চিমগাঁও গ্রামের বাবুর্চি ইদ্রিস মিয়া (৫৫) ও বাবুর্চির হেলপার লাকসামের আমতলী গ্রামের আল আমিন (৩৫)। 

স্থানীয় সূত্রে জানা যায়, ওইদিন চারজন যাত্রীসহ লাকসামগামী একটি নম্বরবিহীন সিএনজি অটোরিকশা চন্দনা বাজার পার হলে বিপরীত দিক থেকে আসা নোয়াখালীগামী একটি হিমাচল বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত, অপর তিন যাত্রী বাবুর্চির হেলপার লাকসামের ফুলগাঁও গ্রামের রহিমা বেগম, একই গ্রামের নাজমা বেগম ও অটো রিকশা চালক জুয়েল মিয়া গুরুতর আহত হন। উভয় পরিবহন বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানান।

লাকসাম থানার ওসি মনোজ কুমার দে জানান, হিমাচল পরিবহন ও একটি সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজির দুই যাত্রী নিহত হয়। আহত হয় চালকসহ অটোরিকশার তিন যাত্রী। আহতদের লাকসামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশা পুলিশ হেফাজতে রয়েছে।


আরো সংবাদ



premium cement