২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সুবর্ণচরে গণধর্ষণের শিকার সেই নারী ১৭ দিন পর বাড়ি ফিরলেন

- ফাইল ছবি

নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার সেই নারী দীর্ঘ ১৭ দিন চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেলেন। বৃহস্পতিবার দুপুরে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালের চিকিৎসকরা তাকে ছাড়পত্র দেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী দুই সপ্তাহের অধিক সময় রোগীকে প্রয়োজনীয় পরীক্ষা নিরিক্ষা ও চিকিৎসা শেষে ছাড়পত্র দেয়া হয়েছে এবং আগামী ২ ফেব্রুয়ারি তাকে অর্থপেডিক্স চিকিৎসকের কাছে আসতে বলা হয়েছে।

এদিকে হাসপাতাল থেকে বাড়ি যাওয়ার সময় ভুক্তভোগীর সাথে গোযেন্দা পুলিশের একটি দল সাথে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের এস আই জাকির হোসেন জানান, ভুক্তভোগীর নিরাপত্তার বিষয়ে তারা সচেষ্ট রয়েছেন।

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ৫নং জুবলি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বাসিন্দা সিএনজি চালক সিরাজ উদ্দিনের স্ত্রী পারুল আক্তার ৩০ ডিসেম্বর ভোট দিতে যায় । এ সময় ১০/১৫ জন তাকে ঘিরে ধরে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য বলে। কিন্তু পারুল ধানের শীষ ভোট দেয়। এ নিয়ে তাদের সাথে কথাকাটাকাটি হয়। একই দিন রাত ১২টায় উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক রুহুল আমিনের নির্দেশে সিরাজের বাড়িতে পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলে এক দল সন্ত্রাসী।
সিরাজ মিয়া দরজা খুলে দিলে সন্ত্রাসী মোশারেফ, সালাউদ্দিন, সোহেল, নেঞ্জু, বেচু, জসিম, সোয়েল, কালাম, আবু, স্বপন, আনোয়ার, বাদশা আলম, হানিফ, আমির হোসেনসহ ১৫/১৬ জন সন্ত্রাসী ঘরে প্রবেশ করে সিরাজের ছেলে মেয়ে হাতপা বেঁধে তার স্ত্রী পারুল আক্তারকে জোরপুর্বক ঘরের বাহিরে নিয়ে ধর্ষণ করে এবং শারিরিকভাবে মারধর করে ফেলে চলে যায়।


আরো সংবাদ



premium cement