২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চট্টগ্রামে গভীর রাতে মাদরাসা শিক্ষক খুন

নিহত রিয়াদ হোসেন এমরান - সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় বাসায় ঢুকে এক মাদরাসা শিক্ষককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে সীতাকুণ্ডের বাড়বকুণ্ড রেলওয়ে কলোনিতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রিয়াদ হোসেন এমরান (২৭) সীতাকুণ্ড কামিল মাদ্রাসার শিক্ষক। তার বাবা সরওয়ার হোসেন রেলওয়েতে কর্মরত বলে জানিয়েছে পুলিশ।

সীতাকুণ্ড থানার ওসি দেলোয়ার হোসেন বলেন,‘রেলওয়ের স্টাফ কলোনিতে আনুমানিক রাত ২টার দিকে সরওয়ার হোসেনের বাসার দরজায় কয়েকজন লোক আঘাত করতে থাকেন। একপর্যায়ে ভেঙে ফেলার উপক্রম হলে তিনি দরজা খুলে দেন। এসময় ৭-৮ জন লোক বাসায় ঢুকে সরওয়ার ও তার স্ত্রীকে একটি কক্ষে আটকে রেখে রিয়াদকে ছুরিকাঘাত করে চলে যায়।’

গুরুতর আহত রিয়াদকে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান ওসি। অবশ্য হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি।

ওসি আরো বলেন,‘হত্যাকাণ্ডের পিছনে ডাকাতির ঘটনা রয়েছে বলে মনে হচ্ছে না। কারণ যারা ঘরে ঢুকেছিল, তারা শুধু খুন করেই চলে গেছে। এ কারণে পূর্ব শত্রুতা বলে মনে করছি।’


আরো সংবাদ



premium cement