২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টেকনাফে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

টেকনাফে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ - নয়া দিগন্ত

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার দমদমিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে নিহতরা মাদক ব্যাবসায়ী বলে দাবি করেছে র‌্যাব। ঘটনাস্থল থেকে ৪০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি রিভলবার, একটি ওয়ানশুটার গান এবং ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি করা হয়। এ সময় একটি কাভার্ডভ্যানও জব্দ করা হয়।

কথিত বন্দুকযুদ্ধে নিহতরা হলেন- বাগেরহাটের চিতলমারী উপজেলার বরবাড়িয়া গ্রামের মোঃ ইব্রাহীম শেখের ছেলে সাব্বির হোসেন (২৫) ও ঢাকার সাভার উপজেলার নগরকুন্ডা গ্রামের মোঃ আব্দুল মতিনের ছেলে হাফিজুর রহমান (৩৫)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, কাভার্ডভ্যানে করে ইয়াবা পাচারের খবরে র‌্যাবের একটি দল টেকনাফের দমদমিয়া এলাকায় তল্লাশি চালায়। এ সময় কাভার্ডভ্যান থেকে র‌্যাবকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুইজনের লাশ উদ্ধার করা হয়। এ সময় একটি বিদেশি রিভলভার, একটি ওয়ান শুটারগান, ১১ রাউন্ড গুলি ও ৪০ হাজার পিস ইয়াবাসহ কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।


আরো সংবাদ



premium cement