১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ - নয়া দিগন্ত

ফেনীতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত হয়েছেন। নিহতরা মাদক ব্যবসায়ী বলে দাবি করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সিলোনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুইজনের নাম আসাদ ও এনামুল হক আকন্দ।

র‌্যাব জানায়, ফেনী সদর উপজেলার ধর্মপুর সীমান্ত এলাকা থেকে বিপুল পরিমাণ মাদক নিয়ে একটি চক্র লক্ষ্মীপুরের দিকে যাচ্ছিল- এমন সংবাদের ভিত্তিতে সন্দেহজনক একটি কাভার্ডভ্যান ধাওয়া করে র‌্যাব।

কাভার্ডভ্যানটি মহাসড়কের দাগনভূঁঞা উপজেলার সিলোনিয়া এলাকায় পৌঁছলে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে দুর্বৃত্তরা। এ সময় র‌্যাব পাল্টা গুলি ছুঁড়লে আসাদ ও এনামুল হক আকন্দ নামে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়। এসময় আরও দুইজন পালিয়ে যায়। সেখান থেকে তাদের লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, ১৩ রাউন্ড গুলি ও ২৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয় বলে দাবি করা হয়েছে। নিহত দুইজনের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর থানায় বলে প্রাথমিকভাবে জানানো হয়েছে।

র‌্যাব-৭ এর ফেনীর ক্যাম্প কমান্ডার শাফায়াত জামিল ফাহিম বন্দুকযুদ্ধের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

ফেনী জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মুহাম্মদ সাহাব উল্লাহ রিটু জানান, র‌্যাব সদস্যরা মঙ্গলবার দিনগত রাত ১ টায় দু’টি মরদেহ নিয়ে আসলে লাশগুলো মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া

সকল