২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মামলা-হামলা-বাধা দিয়ে ধানের শীষের গণজোয়ার ঠেকিয়ে রাখা যাবে না : শ্যামল

-

ব্রাহ্মণবাড়িয়া-২ (সদর-বিজয়নগর) আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী বিএনপির কেন্দ্রীয় অর্থবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল বলেছেন, ব্রাহ্মণবাড়িয়াসহ সারা বাংলাদেশে ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে। মামলা-হামলা আর বাধার সৃষ্টি করে এই গণজোয়ার ঠেকিয়ে রাখা যাবে না।

তিনি দেশমাতা বেগম খালেদা জিয়া এবং মানবতা ও গনতন্ত্রের মুক্তির লক্ষ্যে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানান।

সোমবার দুপুরে বিজয়নগর উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ শেষে স্থানীয় চম্পকনগর মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত পথসভা বক্তৃতাকালে এসব কথা বলেন তিনি।

পথসভায় অন্যদের মাঝে বক্তৃতা করেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন ও সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম।

খালেদ হোসেন মাহবুব শ্যামল প্রায় ৯ কিলোমিটার পথ হেঁটে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলার বিজয়নগর উপজেলায় গণসংযোগ করেন তিনি। তিনি সকাল সাড়ে ১০টায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার চান্দুরা এলাকা থেকে পায়ে হেঁটে গণসংযোগ শুরু করেন। গণসংযোগকালে পথে পথে তাকে ধানের শীষ হাতে নিয়ে নেতাকর্মীরা স্বাগত জানান।

উল্লেখ্য, গত রোববার মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে ফেরার পথে বিজয়নগর উপজেলা কমপ্লেক্সের সামনে শ্যামলের গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছিল ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা।


আরো সংবাদ



premium cement