১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`
ফেনী-১

বিদ্রোহী প্রার্থীতে বেকায়দায় মহাজোট, ধানের শীষের ব্যাপক গণসংযোগ

ছাগলনাইয়া পৌর শহরের জমাদ্দার বাজারে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য দিচ্ছেন ধানের শীষের প্রার্থী রফিকুল আলম মজনু - নয়া দিগন্ত

মহাজোটের প্রার্থী জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার ও আওয়ামী লীগ নেতা ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি ও হাবের সাবেক সভাপতি স্বতন্ত্র প্রার্থী শেখ আবদুল্লাকে নিয়ে ফেনী-১ আসনে আওয়ামী লীগের নেতাকর্মীরা দ্বিধাবিভক্ত হয়ে পড়েছেন।

অপরদিকে, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আসন হিসেবে পরিচিত ওই আসনে তার অনুপস্থিতিতে ২৩দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের একক প্রার্থী হিসেবে বিএনপির ঢাকা মহানগর(দক্ষিণ) সভাপতি রফিকুল আলম মজনু ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

জানা গেছে, আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরোধীতার পরও ফেনী-১ আসনের বর্তমান এমপি শিরীন আখতার আবারো নৌকার প্রার্থী হয়েছেন। এ নিয়ে শুরুর দিকে রাজপথে স্থানীয় আওয়ামী লীগ তীব্র প্রতিক্রিয়া দেখায়। হাইকমান্ডের চাপে আওয়ামী লীগের নেতাকর্মীরা নৌকার পক্ষে মাঠে নামলেও ফেনী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা শেখ আবদুল্লাহর সাথে দলের অনেক নেতাকর্মীর যোগাযোগ রাখা ও তার পক্ষে নীরবে কাজ করার কথা জানা গেছে।

ইতোমধ্যে নৌকার সমর্থনে ছাগলনাইয়া,পরশুরাম ও ফুলগাজীতে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল করেছে। তবে, নৌকার মিছিলে অংশ নিলেও স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহর আপেল প্রতীকের পক্ষে প্রকাশ্যে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন অনেক নেতাকর্মী। কয়েকশ নেতাকর্মী ও শতাধিক মাইক্রো নিয়ে ছাগলনাইয়া, ফুলগাজীর কয়েকটি স্থানে সোমবারসহ কয়েকদিন ধরে টানা সমাবেশ করেছেন বিদ্রোহী প্রার্থী শেখ আবদুল্লাহ।

অপরদিকে, ধানের শীষ প্রতীকের একক প্রার্থী হিসেবে রফিকুল আলম মজনু পুরো নির্বাচনী এলাকায় দলের সাবেক, বর্তমান বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবন্ধ করে নির্বাচনী এলাকার শহর থেকে প্রত্যন্ত গ্রামের বাসা বাড়িতে ব্যাপক গণসংযোগ করছেন। ভোর থেকে গভীর রাত পর্যন্ত শত শত নেতাকর্মীকে নিয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন তিনি।

আজ সোমবার ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর, বাংলাবাজার, কাচারী বাজার, জিএমহাট, বসিকপুর, রাধানগর, শান্তিহাট, ঘোপালের সমিতি বাজার, নিজকুঞ্জরা, ফুলগাজীর গাবতলা, মনতলা, ধনিয়ামোড়ায় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ব্যাপক গণসংযোগ করছেন ধানের শীষ প্রতীকের একক প্রার্থী রফিকুল আলম মজনু।


আরো সংবাদ



premium cement