২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গোলাম মাওলা রনির পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ

গোলাম মাওলা রনি - ছবি : সংগৃহীত

জাতীয় ঐক্যফ্রন্টের পটুয়াখালী-৩ আসনের প্রার্থী ও সাবেক এমপি গোলাম মাওলা রনি ও তার পরিবারকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। আজ দুপুরে তিনি নির্বাচন কমিশনার বরারবর লিখিত চিঠিতে এ অভিযোগ করেছেন।

গোলাম মাওলা রনি ফোনে নয়া দিগন্তকে বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রতিদিন পালা করে আমার বাড়ীর সামনে এসে তান্ডব চালায়। অশ্লীল অঙ্গভঙ্গি করে এবং হুমকি ধামকি থাকে যার কারণে আমার পরিবারের সবাই অবরুদ্ধ অবস্থায় দিন কাটাচ্ছি এবং মৃত্যুভয়ে কাতরাচ্ছি।

সিইসির উদ্দেশে তিনি বলেন, আপনি যদি চান যে, আপনার ভাগিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন তবে আমাকে এই অবস্থা থেকে উদ্ধার করুন। আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করতে ইচ্ছুক। আমার ও আমার পরিবারের যদি কিছু হয় তবে ব্যক্তিগত ভাবে আপনি ও আপনার ভাগিনা দায়ী থাকবেন।

রনি অভিযোগ করেন, গত ১২ই ডিসেম্বর আমি নির্বাচন উপলক্ষে সপরিবারে নির্বাচনী এলাকায় এসে এক ভীতিকর ও প্রাণসংহার পরিবেশের মধ্যে পড়েছি। আওয়ামী লীগের নেতাকর্মীরা থানা- পুলিশ ও প্রশাসনের সহায়তায় আমাকে সপরিবারে অবরুদ্ধ করে রেখেছে। বিভিন্ন এলাকায় বাড়ী বাড়ী গিয়ে তারা ভোটারদেরকে মারধর করছে ভয়ভীতি দেখাচ্ছে এবং স্থানীয় নির্বাচনী অফিসগুলোতে প্রকাশ্যে অগ্নিসংযোগ করছে। তারপর উল্টো মামলা করে পুলিশ দিয়ে লোকজনকে গ্রেফতার করে চলেছে এবং অনেকককে এলাকা ছাড়া করেছে। চেষ্টা করেও উধ্বর্তন প্রশাসনের কোন সাহায্য তো দূরের কথা- নুন্যতম সাড়া শব্দ পাচ্ছিনা।

তিনি অভিযোগ করেন, প্রধান নির্বাচন কমিশনারের ভাগিনার যোগ সাজসে এই জনপদে তার ও তার পরিবারের জন্য অসংখ্য মৃত্যু ফাঁদ পেতে রেখেছে। সিইসির ভাগিনা ও তার সাঙ্গপাঙ্গরা এলাকাতে ইতিহাসের ভয়াবহ সন্ত্রাসী কর্মকান্ড এবং অমানবিক কর্মকান্ড শুরু করেছে। তারা গত ১৫ ডিসেম্বর তার স্ত্রীর গাড়ীতে ব্যাপকভাবে ভাংচুর করেছে এবং গাড়ীর মধ্যে থাকা ১০/১২ নারীকে লাঞ্চিত করেছে। পুলিশ কোন সাহায্য তো করেইনি বরং উল্টো হুমকি ধামকি দিয়ে সকলকে থানা থেকে বের করে দিয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল