১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি প্রার্থীদের উপর হামলা : যা বললেন কাদের

ফেনী শহরের মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অপর্ণ করছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ নেতৃবৃন্দ - ছবি- নয়া দিগন্ত

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কিছু ছদ্মবেশী গণতন্ত্রী, ছদ্মবেশী মুক্তিযোদ্ধা বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছে। এ অপশক্তিকে প্রতিহিত ও পরাজিত করে বিজয়ী হতে হবে এটাই আজকের শপথ। মহান বিজয় দিবস উপলক্ষ্যে আজ রোববার সকালে ফেনী শহরের শহীদ মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যত চক্রান্তই করুক ৩০ ডিসেম্বরের নির্বাচন হবে, কোনো অপশক্তিই এ নির্বাচন বানচাল করতে পারবে না।

নোয়াখালীতে বিএনপির প্রার্থী ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকনের উপর হামলা প্রসঙ্গে তিনি বলেন, তারা নিজেরাই প্রথমে উস্কানি দিয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টাকালে মাহবুব উদ্দিন খোকন কিছুটা আঘাতপ্রাপ্ত হন। তাকে প্রাথমিক চিকিৎসার পরই হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে।

কাদের বলেন, তাদের ছক অনুযায়ী নিজেরাই নিজেদের উপর হামলা করে সরকার ও আওয়ামী লীগের উপর দোষ চাপানোর অপচেষ্টায় মেতে উঠেছে। জনগণ তাদের এ দুরভিসন্ধি বুঝতে পেরেছে। নির্বাচনকে সামনে রেখে তারা নিশ্চিত পরাজয় জেনে অপশক্তির সঙ্গে হাত মিলিয়েছে এবং জনগণের পক্ষ থেকে সাড়া না পেয়ে নিজেরাই উস্কানিমূলক তৎপরতায় লিপ্ত হয়েছে।

সারাদেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে উল্লেখ করে তিনি বলেন, এ গণজোয়ার দেখে তারা বেসামাল ও বেপোরোয়া হয়ে পড়েছে।

এ সময় ফেনী-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানআরা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্য্যান আবদুর রহমান বি.কম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement