২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে বিএনপি প্রার্থীর প্রচারণা শুরু, ছাত্রলীগের হামলা

নির্বাচনী গণসংযোগে ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে ধানের শীষের প্রার্থী মেজর (অবঃ) আবদুল খালেক পিএসসি - নয়া দিগন্ত

ছাত্রলীগের হামলার শিকার হওয়ার মধ্যদিয়ে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের ২০দলীয় জোট তথা জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ও বিএনপি নেতা মেজর (অবঃ) আবদুল খালেক পিএসসি।

আজ শুক্রবার সকালে স্থানীয় বিএনপি, জোট নেতৃবৃন্দ ও ওলামাদের নিয়ে তিনি বাঞ্ছারামপুর উপজেলার প্রবেশদ্বার করিকান্দি ফেরিগাটে পথসভার মাধ্যমে প্রচারণা শুরু করেন। এসময় ফেরিঘাট এলাকায় গণসংযোগ করতে গিয়ে ছাত্রলীগের হামলার শিকার হন ধানের শীষের প্রার্থী, নেতাকর্মী ও সমর্থকরা। এতে উপজেলা কৃষকদলের নেতা মোঃ বকুল আহত হয়েছেন।

বিএনপি নেতারা জানান, এরপরও দ্বন্দ্বে না জড়িয়ে ধৈর্য্যের সাথে দিনভর প্রচারণা চালিয়ে যান ধানের শীষের প্রার্থী, নেতাকর্মী ও সমর্থকরা।

গণসংযোগ ও নির্বাচনী প্রচারণার সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট রফিক সিকদার, বাঞ্ছারামপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী ফরিদ, সহ-সভাপতি ম. ম. ইলিয়াস, বাবু চেয়ারম্যান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মান্নান, যুগ্ম-সম্পাদক আমিরুল ইসলাম সাজ্জাদ, কেন্দ্রীয় যুবদল নেতা নুর-এ আলম ছিদ্দিকী, মেহেদী হাসান পলাশ, উপজেলা যুবদল আহবায়ক ভিপি মুজিব, আশিকুর রহমান মানিক, উপজেলা ছাত্রদলের সাধারণ ওমর ফারুক, পৌর ছাত্রদলের সভাপতি আনোয়ার হোসেন, জেলা যুবদল নেতা এমদাদুল হক সাঈদ, হাবিবুর রউফ আয়নাল, মোঃ হানিফ মিয়াসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ তার সাথে উপস্থিত ছিলেন।

পথসভায় বক্তৃতাকালে বিএনপি মনোনীত প্রার্থী মেজর (অবঃ) আবদুল খালেক বলেন, সারাদেশে আজ ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। সরকার চাইলেও এই জোয়ার থামাতে পারবে না। আগামী ৩০ ডিসেম্বর সারাদেশে ধানের শীষের বিপুল বিজয় হবে বুঝতে পেরে সরকার হামলা-মামলার পথ বেছে নিয়েছে। তাই ধৈর্য্য ধরে ও বুদ্ধিমত্তার সাথে পরিস্থিতি মোকাবিলা করতে হবে।

তিনি আরো বলেন, তরুণ সমাজ আজ দেশ রক্ষায় এগিয়ে এসেছে। তারা সব অন্যায় প্রতিহত করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবে ইনশাআল্লাহ। আব্দুল খালেক তরুণদের জীবনের প্রথম ভোটটি জালিম শাসকের বিরুদ্ধে ধানের শীষে দেয়ার আহবান জানান।


আরো সংবাদ



premium cement