২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খাগড়াছড়িতে বিএনপির নির্বাচনী প্রচার গাড়ীতে আ.লীগের হামলা

- ছবি : নয়া দিগন্ত

খাগড়াছড়ি জেলা শহরের কদমতলী এলাকায় বৃহস্পতিবার বিকেলে বিএনপির প্রার্থী শহিদুল ইসলাম ভুইয়ার নির্বাচনী প্রচার গাড়ীতে হামলা করেছে দুর্বৃত্তরা। জেলা বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়, শহরের শালবন এলাকায় গণসংযোগ শেষে ফেরার পথে অরিফ, সুমন, বেলালের নেতৃত্বে আওয়ামী লীগের সশস্ত্র দুর্বৃত্তরা এ হামলা চালায়।

হামলাকারীরা লাঠিসোটা দিয়ে পিটিয়ে প্রচারের চাঁদের গাড়ী এবং মাইক ভাংচুর করে। হামলায় জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক শফিক, ডানু ত্রিপুরাসহ ১০ নেতাকর্মী আহত হয় বলে দাবী করা হয়। ঘটনার পর পর বিএনপির কমীরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ করে। পরে পুলিশ এসে তাদের নিবৃত করে।

খাগড়াছড়ি সদর ওসি শাহাদাত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি।অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

অন্যদিকে সকালে কুমিল্লাটিলা ২ নং ওয়ার্ড যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জাহেদুল ইসলামকে মারধর ও অপহরনের অভিযোগে খাগড়াছড়িতে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।

বৃহস্পতিবার সকালে শহরের ভাঙ্গাব্রীজ থেকে প্রতিবাদ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে পুনঃরায় ভাঙ্গাব্রীজ এলাকায় এসে সংক্ষিপ্ত সমাবেশ করে। এতে পৌর বিএনপির সাধারণ সম্পাদক জহির আহম্মেদ, ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুল আলম বক্তব্য রাখেন।


আরো সংবাদ



premium cement
মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান

সকল