২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার আসনে মজনুর বিরামহীন প্রচারণা

খালেদা জিয়ার আসনে মজনুর বিরামহীন প্রচারণা - ছবি : সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ফেনী-১ আসনে ধানের শীষ প্রতীকে বিরামহীন প্রচারণা চালাচ্ছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবদল সভাপতি রফিকুল আলম মজনু। প্রতিদিন সকাল থেকে রাত অবধি উপজেলা সদর সহ প্রত্যন্ত অঞ্চলের হাট-বাজারে ব্যাপক গণসংযোগ করছেন। গাড়ি বহর নিয়ে ছুটে চলেছেন নির্বাচনী এলাকার এপান্ত থেকে ওপান্তে। ছুটে চলেছেন শিক্ষাপ্রতিষ্ঠান এমনকি মসজিদ-মন্দিরেও। নিজে প্রার্থী হয়েও কারাবন্দি দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সালাম পৌছে দিচ্ছেন নেতাকর্মীসহ সাধারণ ভোটারদের কাছে। তার গণসংযোগে দলের নেতাকর্মীদের স্বত:স্ফূর্ত অংশগ্রহণও চোখে পড়ার মতো।

বুধবার ছাগলনাইয়া থেকে গণসংযোগ শুরু করে শেষ করেছেন পরশুরামের বক্সমাহমুদে। দিনভর গণসংযোগকালে ছাগলনাইয়ার পাঠানগর, কাছারিবাজার, ফুলগাজী সদর, জিএমহাট বাজার, পরশুরাম পৌরশহর, বাঁশপদুয়া, গুথুমা চৌমুড়ী ও বক্সমাহমুদ ইউনিয়নে বক্তব্য রাখেন।

এসময় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পরশুরাম পৌরসভার সাবেক মেয়র আবু তালেব, পরশুরাম উপজেলা সভাপতি হাবিবুর রহমান হাবিব, ফুলগাজী উপজেলা সভাপতি শাহজাহান মজুমদার ও সাধারণ সম্পাদক নুর নবী, সিনিয়র সহ-সভাপতি জামাল উদ্দিন, চিথলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান আবদুল হালিম, বক্সমাহমুদ ইউপির সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিল মনি, ফুলগাজী সদর ইউপির সাবেক চেয়ারম্যান আহবায়ক আবুল হোসেন, ছাত্রদলের সভাপতি কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। নেতাকর্মীরাও উৎসবমুখর পরিবেশে ধানের শীষের পক্ষে গণসংযোগে অংশ নেন।

রফিকুল আলম মজনু পথসভায় বলেন, ‘ভোট আপনার অধিকার। আগামী ৩০ তারিখের নির্বাচনে আপনার একটি মূল্যবান ভোট দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পারে ও দেশ গণতন্ত্রের পথে ফিরে আসবে। তিনি শুধু ভোট নয় ভোটের পর ভোটকে পাহারা দেয়ার অনুরোধ করেন এবং ফলাফল ঘোষণা পর্যন্ত কেন্দ্রে অবস্থান করার আহবান জানান।’


আরো সংবাদ



premium cement