২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খাগড়াছড়িতে চলছে প্রার্থীদের জোর প্রচারণা ও গণসংযোগ

খাগড়াছড়িতে ধানের শীষের সমর্থনে বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন বিএনপি প্রার্থী শহিদুল ইসলাম - নয়া দিগন্ত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে খাগড়াছড়ি ২৯৮নং আসনে জোরেশোরে গণসংযোগ ও প্রচারণা শুরু করেছে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থী ও নেতাকর্মীরা। উঠান বৈঠক, পথসভার পাশাপাশি ভোটারদের মন জয় করতে নেতাকর্মীদের নিয়ে দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা। ভোটারদের সাথে কুশল বিনিময়, কোলাকুলির পাশাপাশি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে কী কাজ করবেন, দিচ্ছেন সে প্রতিশ্রুতিও।

খাগড়াছড়ি আসনে আওয়ামী লীগের প্রার্থী শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা গতকাল বুধবার জেলার মহালছড়ি ও সদর উপজেলায় নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। বিকেলে কলেজগেইট এলাকায় দলের নির্বাচনী অফিস উদ্বোধন ও পথসভা করেন তিনি।

বিএনপির প্রার্থী শহিদুল ইসলাম ধানের শীষের সমর্থনে জেলা শহরের কলাবাগান ও মানিকছড়ি উপজেলায় প্রচারনা চালিয়েছেন। খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষের বিজয় নিশ্চিত করার আহবান জানান তিনি।

জাতীয় পার্টির প্রার্থী মোঃ সোলায়মান আলম শেঠ জেলার মাটিরাঙ্গার তবলছড়ি তাইন্দংসহ বিভিন্ন এলাকায় প্রচারনা চালান। মাটিরাঙ্গায় প্রচারণা চালানোর সময় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘণের দায়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাকে ২০ হাজার টাকা জরিমানা করেন।


আরো সংবাদ



premium cement
মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ

সকল