২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

‘মনোনয়ন পাই নাই তাতে কোনো দুঃখ নেই, মায়ের মুক্তির জন্য ধানের শীষে ভোট দিন’

নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন তানবীর হুদা। তিনি ড. জালালের পক্ষে কাজ করার জন্য সবাইকে নির্দেশ দেন। - ছবি: সংগৃহীত

চাঁদপুর-২ আসেন একাদশ সংসদ নির্বাচনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মরহুম নূরুল হুদার জৈষ্ট পুত্র তানভীর হুদা শুভ বলেছেন, আমি মনোনয়ন পাই নাই তাতে কোনো দু:খ নেই। আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপির মনোনীত প্রার্থী ড. জালাল উদ্দিনকে ধানের শীষ ভোট দিয়ে জয়যুক্ত করুন। তিনি আরো বলেন, আপনারা যার যার অবস্থান থেকে ধানের শীষের প্রতীকের পক্ষে কাজ করবেন।

চাঁদপুরের মতলব উত্তরে দেড় বছর পর নিজের বাড়িতে আসলেন মরহুম নূরুল হুদার ছেলে তানভীর হুদা শুভ। উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের খন্দকারকান্দি গ্রামে তার পিতা মরহুম নূরুল হুদার কবর জিয়ারত করতে আসেন তিনি। এ খবর শুনে দলীয় নেতা কর্মীরা মতলবের বিভিন্ন ইউনিয়ন থেকে এসে ভীড় জমায় খন্দকার কান্দি মাদরাসার মাঠে। হাজার হাজার নেতা কর্মী চলে আসেন বিএনপির নেতাকে এক নজর দেখার জন্য ।

সমবেত নেতা কর্মীর উদ্দশ্যে তানভীর হুদা শুভ বলেন, আমার পিতার মৃত্যুর দেড় বছর পর কবর জেয়ারত করতে আসলাম। আমার পিতা এ অঞ্চলের জনপ্রিয় নেতা ছিলেন ।

তিনি আরো বলেন আমার পিতা ৪০ বছর রাজনীতি করেছেন। ৪ বার এমপি ও সরকারের মন্ত্রীর দায়িত্বে ছিলেন। আমার পিতার আদর্শ বুকে লালন করে রাজনীতি করছি।

তিনি আরো বলেন বিএনপি ক্ষমতায় গেলে দেশমাতা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাবে। বিএনপি আবার সরকার গঠন করবে।

এ সময় তার সাথে ছিলেন বৃহত্তর মতলব উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামাল আহমেদ, মতলব উত্তর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সরকার, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন খান, জেলা বিএনপির সাবেক সদস্য ও সাবেক চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-আহবায়ক সারোয়ার মজুমদার,

জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক জাকির হোসেন হিরু, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোঃ মোহসিন, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ মোবারক হোসেন,মতলব উত্তর উপজেলা যুবদলের সাবেক আহবায়ক আবু সৈয়দ মো গোলাম রাব্বানী মামুন, মতলব উত্তর উপজেলা যুবদলের সাবেক সভাপতি মিয়া মনজুর আমিন স্বপন, সাবেক সাধারণ সম্পাদক আমির হোসেন আমু প্রমুখ।


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল