২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ধানের শীষের পোস্টারিং-মাইকিংয়ের সময় গ্রেফতার ৬

ছবিটি প্রতীকী -

লোহাগাড়ায় থেমে নেই পুলিশি হয়রানী। প্রতিদিনই গ্রেফতার ও বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিয়ে আসার অভিযোগ পাওয়া যাচ্ছে। মঙ্গলবার চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী মাওলানা শামসুল ইসলামের নির্বাচনী পোস্টার লাগানো ও মাইকিং করার সময় ৬ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। দুটি গায়েবি মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার তাদেরকে আদালতে তোলা হয়। আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করে।

গ্রেফতারকৃতরা হলেন, লোহাগাড়ার পদুয়া ইউনয়িনের আব্দুল্লাহ আল মামুন (৩০), মুফিজুর রহমান (২৫), আধুনগর ইউনিয়নের মো. জসিম উদ্দিন (৩৮), সাতকানিয়া উপজেলার কাঞ্চনা ইউনিয়নের জাহাঙ্গীর আলম (২৮), লোহাগাড়ার নুরুল আমিন (২৮) ও মো. আলমগীর (২২)।

এদিকে অব্যাহত গণগ্রেফতার চালিয়ে নির্বাচনী পরিবেশ বিনষ্ট করছেন বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের নায়েবে আমীর মো. ইছহাক। তিনি অবিলম্বে গণগ্রেফতার বন্ধ করে সব দলের প্রার্থীর জন্য সমাজ সুযোগ সৃষ্টির জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল