২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে বিএনপি নেতার ওপর হামলা অভিযোগ

গ্রেপ্তার সাত
মিরসরাইয়ে বিএনপি নেতার ওপর হামলা অভিযোগ -

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে চট্টগ্রামের মিরসরাইয়ে বিএনপি, যুবদল, ছাত্রদল ও জামায়াত শিবিরের নেতা-কর্মীদের উপর সরকারি দলের হামলা ও পুলিশের গ্রেপ্তার অব্যাহত রয়েছে। মঙ্গলবার বিকেল থেকে রাত পর্যন্ত উপজেলার করেরহাট থেকে শাহেরখালী ইউনিয়ন পর্যন্ত এইসব ঘটনা ঘটেছে সবচেয়ে বেশি। উপজেলার করেরহাটে হামলায় আহতরা হলেন সাবেক ইউপি সদস্য নুরুল হুদা, এমরান হোসেন, যুবদল নেতা মো: সোহেল, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবুল কালাম আমিন। মিরসরাই ও জোরারগঞ্জ থানায় আটককৃতরা হলেন খৈয়াছড়া ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি মহিউদ্দিন, শাহেরখালী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ টিটু, যুবদল নেতা আব্দুল্লাহ আলম মামুন, করেরহাটের বিএনপি নেতা মিয়া সওদাগর, হিঙ্গুলী ইউনিয়ন যুবদল নেতা নাজিম উদ্দিন, ব্যবসায়ী হাজি সেন্টু মিয়া, শিবিরকর্মী আশরাফ উদ্দিন।

মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ ও জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানান, গ্রেপ্তারকৃত অনেকের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। কয়েকজনকে গ্রেপ্তার করে নাশকতা মামলায় আদালতে প্রেরণ করা হয়।

এদিকে বিএনপি অঙ্গ সংগঠন ও জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের উপর হামলা ও গ্রেপ্তারের তীব্র প্রতিবাদ জানিয়েছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে মিরসরাই আসনে বিএনপি প্রার্থী নুরুল আমিন। তিনি নির্বাচন কমিশন ও প্রশানের প্রতি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টির অনুরোধ জানান।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল