২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সরাইলে ধানের শীষের মিছিল থেকে আটক ১

সরাইলে ধানের শীষের মিছিল থেকে আটক ১ - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ধানের শীষের মিছিল থেকে একজনকে আটক করেছে পুলিশ। উপজেলা সদরের হাসপাতাল সড়কের বড়দেওয়ান পাড়া কবরস্থানের নিকট গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় মোঃ নুর আলম নামে এক ব্যক্তিকে আটক করা হয়। তিনি উপজেলার হালুয়া পাড়া গ্রামের আব্দুল আলীমের পুত্র এবং সরাইল উপজেলা যুবদলের যুগ্ম-সম্পাদক।

বিএনপি দলীয় সূত্র জানায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় ধানের শীষের পক্ষে একটি শান্তিপূর্ণ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসপাতাল সড়কের বড় দেওয়ানপাড়া কবরস্থানের নিকট পৌঁছলে পুলিশ মিছিল থেকে সরাইল উপজেলা যুবদলের যুগ্ম-সম্পাদক নুর আলমকে আটক করে।
সরাইল উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আনিসুল ইসলাম ঠাকুর ও সহ-সভাপতি শেখ রকিব উদ্দিন ধানের শীষের শান্তিপূর্ণ মিছিল থেকে যুবদল নেতা নুর আলমকে আটকের তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে তাঁর মুক্তি দাবি করেন।

এ ব্যাপারে সরাইল থানার ওসি মোঃ মফিজ উদ্দিন ভূইঁয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি মিছিল থেকে বিএনপি নেতা নুর আলমকে আটক করার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের রোববার থেকে স্কুল খোলা : শনিবারও চলবে ক্লাস যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ তীব্র তাপদাহের জন্য দায়ী অবৈধ সরকার : মির্জা আব্বাস

সকল