২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ফেনীতে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ধরপাকড় ও তল্লাশি অভিযান

ফেনীতে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ধরপাকড় ও তল্লাশি অভিযান - নয়া দিগন্ত

ফেনী জেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন পাটোয়ারি, যুবদলের সাংগঠনিক সম্পাদক নঈম উল্লাহ চৌধুরী বরাত ও স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিনের বাসায় তল্লাশি চালিয়েছে পুলিশ। শহরের বিএনপি অধ্যুষিত রামপুরসহ বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত রয়েছে। পুলিশের অভিযানে সরকারদলীয় নেতাকর্মীরাও রয়েছে বলে বিএনপি নেতাকর্মীদের অভিযোগ।

পৌর বিএনপির সভাপতি আলাল উদ্দিন আলাল জানান, মঙ্গলবার বিএনপি প্রার্থীর গণসংযোগে সাধারণ মানুষের ব্যাপক সাড়ায় সরকার দলীয়রা ভীতসন্ত্রস্ত্র হয়ে পড়ে। এরপর দুপুর থেকে দলীয় নেতাকর্মীদের গ্রেফতারে মহড়া দিচ্ছে পুলিশ।

দুপুরে শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের এফ রহমান এসি মার্কেটের সামনে থেকে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন, নয়ন ও মিলনকে গ্রেফতার করা হয়। সন্ধ্যায় জেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন পাটোয়ারি, যুবদলের সাংগঠনিক সম্পাদক নঈম উল্লাহ চৌধুরী বরাত ও স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিনের বাসায় অভিযান চালানো হয়।

যুবদল সাংগঠনিক সম্পাদক নঈম উল্লাহ চৌধুরী বরাত জানান, তার বাসায় গিয়ে পরিবারের সদস্যদের হুমকি-ধমকি দেয়া হয়েছে। এসময় পুলিশের সাথে সরকারি দলের নেতাকর্মীরাও ছিল বলে অভিযোগ করেন তিনি।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ শহীদুল ইসলাম জানান, ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলনসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল