১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

পুলিশ প্রটোকলে নির্বাচনী প্রচারণা শুরু করলেন আইনমন্ত্রী

পুলিশ প্রটোকলে নির্বাচনী প্রচারণা শুরু করলেন আইনমন্ত্রী - ছবি : নয়া দিগন্ত

পুলিশ প্রটোকল নিয়েই নির্বাচনী প্রচারণা শুরু করলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। মঙ্গলবার দুপুরে তিনি আখাউড়ার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালান। এসময় আইনমন্ত্রীর গাড়ীর পাশে পুলিশকে প্রটোকল দিতে দেখা গেছে।

প্রচারণা চলাকালে আখাউড়া রেলওয়ে স্টেশনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, বিএনপি অর্থই হচ্ছে নালিশ পার্টি। তাদের কাজই হচ্ছে নালিশ করা। বিএনপি চেষ্টা করছেন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য। সাধারণ জনগণ সেটার জবাব দিয়ে দেবেন। তবে নির্বাচন নিয়ে কোন অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হলে সেটি দেখার দায়িত্ব সকলের।

তিনি আরো বলেন, বিএনপি বুঝতে পেরেছে আওয়ামী লীগকে জয়ী করতে সাধারণ জনগণ অনেকটাই উৎফুল্ল। যার কারণে তারা মিথ্যার আশ্রয় নিয়েছে। তাদের কোন মিথ্যাচারে যেন সাধারণ মানুষ কান না দেয় সেজন্য তিনি আহবান জানান।

এ সময় মন্ত্রীর সাথে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক আবুল কাসেম ভূইয়া, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক রাশেদুল ভূইয়া কায়সার জীবনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের মহাজোটের মনোনয়নে নির্বাচন করছেন আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক। এর আগে ২০১৪ সালের বিতর্কিত নির্বাচনে তিনি এ আসন থেকে এমপি হয়ে সরকারের আইন মন্ত্রণালয়ের দায়িত্ব নেন।


আরো সংবাদ



premium cement